ঢাকা, রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১ আপডেট : ১১ মিনিট আগে
শিরোনাম

রাতে মাঠে নামছে মোস্তাফিজের রাজস্থান

  স্পোর্টস ডেস্ক

প্রকাশ : ১২ এপ্রিল ২০২১, ১৪:৪৮

রাতে মাঠে নামছে মোস্তাফিজের রাজস্থান

কলকাতা নাইট রাইডার্সের হয়ে প্রথম ম্যাচেই খেলেছেন সাকিব আল হাসান। তবে বাংলাদেশের আরেক তারকা মোস্তাফিজুর রহমানের আইপিএল অভিযান সহসাই শুরু হচ্ছে না। এবারের আসরে রাজস্থান রয়্যালসের হয়ে খেলছেন তিনি। কিন্তু কোয়ারেন্টিন ইস্যুর কারণে তাকে ছাড়াই উদ্বোধনী ম্যাচে নামছে রাজস্থান। দলটির আজকের প্রতিপক্ষ পাঞ্জাব কিংস। বাংলাদেশ সময় সোমবার রাত ৮টায় মুম্বাইয়ের ওয়াংখেড়ে স্টেডিয়ামে ম্যাচটি শুরু হবে। সরাসরি দেখাবে স্টার স্পোর্টস-১।

মোস্তাফিজ যে চলতি আসরের প্রথম ম্যাচে খেলতে পারবেন না আগে থেকেই এক প্রকার নিশ্চিত। ৪ এপ্রিল তিনি নিউ জিল্যান্ড থেকে ঢাকা ফিরে বিমানবন্দর থেকেই ভারতের বিমান ধরেন। ভারতে পৌঁছেই চলে যান ৭ দিনের রুম কোয়ারেন্টাইনে। যা শেষ হলো গতকাল। এই ৭ দিন তিনি ছিলেন ব্যাট-বল থেকে দূরে; রুমে বসে ওয়ার্কআউট করেই কেটেছে সময়। তবে স্বস্তির খবর এই আজ থেকে তিনি ফিরছেন অনুশীলনে।

রাজস্থান (সম্ভাব্য একাদশ):

সঞ্জু স্যামসন (অধিনায়ক) বেন স্টোকস, যশশ্বি জয়সওয়াল, জস বাটলার, রিয়ান পরাগ, শিভাম দুবে, ক্রিস মরিস, রাহুল তেওয়াতিয়া, অ্যান্ড্রু টাই ও জয়দেব উদানকাট/কার্তিক তিয়াগি।

পাঞ্জাব (সম্ভাব্য একাদশ):

লোকশ রাহুল (অধিনায়ক) মায়াঙ্ক আগারওয়াল, ক্রিস গেইল, নিকোলাস পুরান, মোয়জেস হ্যানরিক, শাহরুখ খান, জালাজ সাক্সেনা, রিলে মেরেডিথ, রবি বিষ্ণুই, আরশদিপ সিং ও মোহাম্মদ শামি।

বাংলাদেশ জার্নাল/টিআই

  • সর্বশেষ
  • পঠিত