ঢাকা, শুক্রবার, ০৭ মে ২০২১, ২৪ বৈশাখ ১৪২৮ আপডেট : ৫৭ মিনিট আগে

প্রকাশ : ১৪ এপ্রিল ২০২১, ২২:১৮

প্রিন্ট

হায়দরাবাদকে ১৫০ রানের লক্ষ্য দিল ব্যাঙ্গালুরু

হায়দরাবাদকে ১৫০ রানের লক্ষ্য দিল ব্যাঙ্গালুরু

স্পোর্টস ডেস্ক

রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুর বিপক্ষে একাদশে জায়গা পেয়ে আস্থার প্রতিদান দিয়েছেন ওয়েস্ট ইন্ডিজের অলরাউন্ডার জেসন হোল্ডার। তার সঙ্গে রশিদ খানের কিপ্টে বোলিংয়ে ভুগেছে বিরাট কোহলির দল। বুধবার নিজেদের দ্বিতীয় ম্যাচে ৮ উইকেটে ১৪৯ রান করেছে ব্যাঙ্গালুরু।

চেন্নাইয়ে চেপুকে এমএ চিদম্বরম স্টেডিয়ামে টস জিতে ফিল্ডিং নিয়ে বেঙ্গালুরুর ব্যাটিং লাইনে হায়দরাবাদ প্রথম আঘাত করে তৃতীয় ওভারে। নিজের প্রথম ম্যাচে খেলতে নেমে দেবদূত পাডিক্কাল বেশিক্ষণ টিকতে পারেননি। ১৩ বল খেলে ১১ রান করে আউট হন বেঙ্গালুরু ওপেনার। পাওয়ার প্লে শেষ হওয়ার পর প্রথম বলে শাহবাজ আহমেদ (১৪) শিকার হন শাহবাজ নাদীমের।

ওপেনিংয়ে নামা বিরাট কোহলি প্রথম ম্যাচের মতো একই স্কোর করে থামেন। গ্লেন ম্যাক্সওয়েলের সঙ্গে ৪৪ রানের জুটি গড়েন বেঙ্গালুরু অধিনায়ক। ২৯ বলে চারটি চারে ৩৩ রান করে কোহলি মাঠ ছাড়েন জেসন হোল্ডারের বলে। এরপর ক্রিজে একপ্রান্ত আগলে রেখে খেলতে থাকেন ম্যাক্সওয়েল, উপযুক্ত সঙ্গী পাননি আর। রশিদ টানা দুই ওভারে এবি ডি ভিলিয়ার্স (১) ও ওয়াশিংটন সুন্দরকে (৮)। ১০৯ রানের মধ্যে ষষ্ঠ উইকেটের পতন ঘটে ড্যান ক্রিস্টিয়ানকে (১) টি নটরাজন ফেরালে।

শেষ ওভারের তৃতীয় বলে পাঁচ বছরে প্রথম আইপিএল ফিফটি করেন ম্যাক্সওয়েল। শেষ বলে তিনি আউট হন ব্যক্তিগত সেরা ৫৯ রানে। তার ৪১ বলের ইনিংসে ছিল ৫ চার ও ৩ ছয়। ওই ওভারের প্রথম বলেই হোল্ডার দ্বিতীয় উইকেট নেন কাইল জেমিসনকে (১২) আউট করে।

ইনিংস সেরা বোলিং করেছেন হোল্ডার, চার ওভারে ৩০ রান দিয়ে ৩ উইকেট। রশিদ ৪ ওভারে ২ উইকেট নেন এবং রান দেন মাত্র ১৮।

বাংলাদেশ জার্নাল/টিআই

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত