ঢাকা, শুক্রবার, ১৪ মে ২০২১, ৩১ বৈশাখ ১৪২৮ আপডেট : ১ মিনিট আগে

প্রকাশ : ১৭ এপ্রিল ২০২১, ২০:০৩

প্রিন্ট

টাইগারদের ব্যাটিং নিয়ে সন্তুষ্ট নান্নু

টাইগারদের ব্যাটিং নিয়ে সন্তুষ্ট নান্নু
মিনহাজুল আবেদীন নান্নু

খেলা ডেস্ক

শ্রীলঙ্কা সফরে থাকা বাংলাদেশ দলের ক্রিকেটারেরা প্রস্তুতি ম্যাচে নিজেদের ভালোভাবেই ঝালিয়ে নিচ্ছেন। শনিবার ম্যাচটির প্রথমদিন প্রত্যাশামতো ব্যাটিং করেছেন তামিমরা। রান পেয়েছেন তামিম ইকবাল, মুশফিকুর রহিম, সাইফ হাসান, নাজমুল হোসেন শান্তরা।

ক্রিটোরদের এমন ব্যাটিং দেখে সন্তুষ্ট দলের সঙ্গে থাকা প্রধান নির্বাচক মিনহাজুল আবেদীন নান্নু। প্রথম দিনের প্রস্তুতি শেষে এমনটাই জানালেন তিনি।

বিসিবির পাঠানো এক ভিডিও বার্তায় মিনহাজুল আবেদীন বলেন, দুই দিনের ম্যাচের প্রথমদিন আমরা শেষ করছি আজ। আমার মনে হয়, খেলোয়াড়েরা যথেষ্ট অভ্যস্ত হয়েছে কন্ডিশন ও উইকেটের সঙ্গে। যথেষ্ট ভালো অনুশীলন হয়েছে।

খেলোয়াড়দের ব্যাটিং নিয়ে প্রশংসা করে নির্বাচক বলেন, আমাদের টপ অর্ডাররা ভালো ব্যাটিং করেছে। বোলাররা যথেষ্ট চেষ্টা করেছে লাইন লেংথ ও ভালো জায়গায় বল করার। সবমিলিয়ে আমি বলব এটা ( প্রস্তুতি ম্যাচ) খুব ভালো প্রস্তুতিতে সহায়তা করছে, আগামীকাল (রোববার) আরও একদিনের খেলা আছে। আমি মনে করি, এরপর আমরা টেস্ট ক্রিকেটের জন্য পুরোপুরি প্রস্তুতি নিতে পারব। উইকেটের যে কন্ডিশন ছিল প্রথম ঘণ্টায় ব্যাটিং করা কঠিন ছিল। আমাদের ওপেনার তামিম, সাইফরা অসাধারণ ব্যাটিং করেছে। শান্ত, মুশফিক ভালো ব্যাটিং করেছে। বোলাররাও মনে-প্রাণে চেষ্টা করেছে অভ্যস্ত হওয়ার জন্য। আমার বিশ্বাস এই প্রস্তুতি ম্যাচ থেকে আমরা যথেষ্ট ভালো কিছু ফল পেয়েছি।

উল্লেখ্য, ২১ এপ্রিল থেকে শুরু হবে সিরিজের প্রথম টেস্ট এবং ২৯ এপ্রিল থেকে শুরু হবে সিরিজের দ্বিতীয় ও শেষ টেস্ট। দুটি টেস্টই অনুষ্ঠিত হবে ক্যান্ডির পাল্লেকেলে আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে।

বাংলাদেশ জার্নাল/আরএ

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত