ঢাকা, শুক্রবার, ১৪ মে ২০২১, ৩১ বৈশাখ ১৪২৮ আপডেট : ১৪ মিনিট আগে

প্রকাশ : ২১ এপ্রিল ২০২১, ১৯:৩৮

প্রিন্ট

সাকিবকে বাদ দিয়ে বোলিংয়ে কলকাতা

সাকিবকে বাদ দিয়ে বোলিংয়ে কলকাতা

স্পোর্টস ডেস্ক

কেকেআর কোচ ব্রেন্ডন ম্যাককালাম ইঙ্গিত দিয়েছেন যে, চেন্নাইয়ের বিপক্ষে ফিরতে পারেন সুনীল নারাইন। সেক্ষেত্রে হয়তো সাকিব আল হাসান যেতে পারেন দলের বাইরে। চলতি প্রতিযোগিতায় একেবারেই ছন্দে নেই সাকিব। তাই সাকিবে আস্থা রাখেনি কলকাতা। চেন্নাইয়ের বিপক্ষে টস জিতে বোলিংয়ের সিদ্ধান্ত নিয়েছেন কেকেআর দলপতি মরগ্যান।

এই ম্যাচে আরেক স্পিনার হরভজন সিংকেও বাদ দিয়েছেন কেকেআর। তার জায়গায় একাদশে কমলেশ নাগরকোটি। চেন্নাই এনেছে একটি পরিবর্তন। ডোয়াইন ব্রাভোর বদলে খেলবেন লুঙ্গি এনগিডি।

আইপিএলে প্রথম তিন ম্যাচে ব্যাট হাতে সাকিব ছিলেন নিষ্প্রাণ। ৩, ৯ ও ২৬ রান করেন। আর বল হাতে প্রথমেই উইকেট পান। দ্বিতীয় ম্যাচে নেন ২ উইকেট। আর গত ম্যাচে ২ ওভারে ২৪ রান দেওয়ায় আর তাকে দিয়ে বল করানোর ঝুঁকি নেননি মরগ্যান।

চেন্নাই সুপার কিংস:

রুতুরাজ গায়কোয়াড়, ফাফ দু প্লেসি, মঈন আলী, সুরেশ রায়না, আম্বাতি রাইডু, রবীন্দ্র জাদেজা, মহেন্দ্র সিং ধোনি (অধিনায়ক ও উইকেটকিপার), স্যাম কারান, শার্দুল ঠাকুর, দীপক চাহার, লুঙ্গি এনগিডি।

কলকাতা নাইট রাইডার্স:

নিতিশ রানা, শুভমান গিল, রাহুল ত্রিপাঠী, এউইন মরগ্যান (অধিনায়ক), দিনেশ কার্তিক (উইকেটকিপার), আন্দ্রে রাসেল, প্যাট কামিন্স, কমলেশ নাগরকোটি, সুনীল নারিন, বরুণ চক্রবর্ত্তী, প্রসিদ্ধ কৃষ্ণা।

বাংলাদেশ জার্নাল/টিআই

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত