ঢাকা, সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১ আপডেট : ১ ঘন্টা আগে
শিরোনাম

মোহামেডান-মেরিনার ম্যাচের আগে ঢাকায় জাপানি আম্পায়ার

  ক্রীড়া প্রতিবেদক

প্রকাশ : ১১ নভেম্বর ২০২১, ১৮:৫৮

মোহামেডান-মেরিনার ম্যাচের আগে ঢাকায় জাপানি আম্পায়ার

হকিতে বড় দলগুলোর খেলা মানেই বাড়তি উত্তেজনা থাকেই। ফলে হাতাহাতির ঘটনাও ঘটে। তাই হকি লিগের খেলা নির্ভুল করতে বিদেশি আম্পায়ারের উপরেই নির্ভরশীল হন বাংলাদেশ হকি ফেডারেশনের কর্মকর্তারা। তিন বছর আগে প্রিমিয়ার লিগের শেষ ম্যাচে হাতাহাতিতে জড়িয়ে পড়েন মোহামেডান ও ঢাকা মেরিনার ইয়াংসের খেলোয়াড় ও কর্মকর্তারা।

শুক্রবার সেই উত্তেজনা ফিরে আসছে আবার। ঢাকা মেরিনার ইয়াংসের বিপক্ষে মাঠে নামছে মোহামেডান। এদিন বিকেল তিনটায় মওলানা ভাসানী হকি স্টেডিয়ামে শুরু হবে ম্যাচটি।

শিরোপা প্রত্যাশী তিন দল মোহামেডান, আবাহনী ও মেরিনার কেউই পয়েন্ট হারায়নি। শুক্রবার থেকে তিন দলের মধ্যে আন্তঃম্যাচ শুরু হচ্ছে। তাই ঝুঁকি কমাতে জাপানি আম্পায়ার শিগেকি কাদামাকে টার্ফে নামাবে বাংলাদেশ হকি ফেডারেশন।

এ ব্যাপারে হকির ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মোহাম্মদ ইউসুফ বলেন, বিগত সময়ে বিদেশি আম্পায়াররাই সুপার লিগে খেলা পরিচালনা করতেন। এবার শুরু থেকেই বিদেশি আম্পায়ার রয়েছেন। সামনে অনেক গুরুত্বপূর্ণ ম্যাচ। এজন্য জাপান থেকে আজ (বৃহস্পতিবার) আরো একজন আম্পায়ার এনেছি আমরা। মেরিনার্স ও মোহামেডানের ম্যাচ তার পরিচালনা করার সম্ভাবনা বেশি।

বাংলাদেশ জার্নাল/আইএইচ/এমজে

  • সর্বশেষ
  • পঠিত