ঢাকা, বৃহস্পতিবার, ০২ ডিসেম্বর ২০২১, ১৭ অগ্রহায়ণ ১৪২৮ আপডেট : ৪ মিনিট আগে

হার্নান্ডেজের অধীনে ঘুরে দাঁড়াবে বার্সা: মেসি

  ক্রীড়া প্রতিবেদক

প্রকাশ : ২৩ নভেম্বর ২০২১, ১৫:০০

হার্নান্ডেজের অধীনে ঘুরে দাঁড়াবে বার্সা: মেসি
ছবি- সংগৃহীত
ক্রীড়া প্রতিবেদক

বার্সার সাবেক তারকা ফুটবলার লিওনেল মেসি মনে করেন জাভি হার্নান্ডেজের অধীনে আবার ঘুরে দাড়াবে কাতালান ক্লাব বার্সেলোনা। কারণ জাভি বার্সেলোনার সাবেক তারকা এবং তিনি ক্লাবের সব কিছুই খুব ভালভাবে জানেন। স্পেনিশ ক্রীড়া দৈনিক মার্কার সাথে দেয়া এক সাক্ষাতকারে এ মন্তব্য করেন পিএসজির ফরোয়ার্ডার লিওনেল মেসি।

প্যারিসে মেসির বাসায় এক সাক্ষাতকার গ্রহণ করেন মার্কার একজন প্রতিনিধি। একই সাথে তিনি গত মৌসুমে স্পেনিশ লা লিগায় সবচেয়ে বেশী গোল দেয়ার পুরস্কার পিচিচি গ্রহণ করেন।

মঙ্গলবার স্পেনিশ পত্রিকাটি তাদের অনলাইন সংস্করণে মেসির পুর্নাঙ্গ সাক্ষাতকার প্রকাশ করবে। প্যারিসের জীবনের সাথে খুব সহজেই মানিয়ে নিতে পারায় খুব খুশী আর্জেন্টাইন এই ফরোয়ার্ড। মেসি জানেন তার বর্তমান ক্লাব ফ্রান্সে খুব ভাল করে নিয়মিত। তাদের জন্য লিগ-১ এর শিরোপা জেতা খুব বেশী গুরুত্বপূর্ণ না। চ্যাম্পিয়ন্স লিগ জেতাই তাদের প্রধান লক্ষ্য।

মেসি বলেন, সবাই মনে করেন আমরা চ্যাম্পিয়ন্স লিগে হট ফেবারিট। আমরা যে শিরোপা প্রত্যাশী একটি দল তা অস্বীকার করবো না। তবে শিরোপা জেতার জন্য আমাদের এখনও কিছু জায়গায় উন্নতি করতে হবে। মেসির সাথে আলোচনায় স্বাভাবিকভাবে উঠে আসে বার্সেলোনার নানা বিষয়। আজকের মেসি হিসেবে তিনি প্রতিষ্ঠিত হয়েছেন বার্সেলোনাতে খেলেই। কয়েকদিন আগেই বার্সেলোনার কোচ হিসেবে দায়িত্ব গ্রহণ করেছেন জাভি হার্নান্ডেজ। একটা সময় দুজন একত্রে খেলেছেন বার্সেলোনায়। মেসি মনে করেন বার্সেলোনাকে সাফল্য এনে দিতে সক্ষম হবেন জাভি। মেসি বলেন, সে এখন বার্সেলোনার কোচ এবং সে দলের সব কিছুই খুব ভাল জানেন।

বাংলাদেশ জার্নাল/আইএইচ/এমএস

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত