ঢাকা, শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১ আপডেট : ১৮ মিনিট আগে
শিরোনাম

মাঠ পেরিয়ে টানেলেও হাতাহাতি, পুলিশি হস্তক্ষেপে পরস্থিতি শান্ত

  স্পোর্টস ডেস্ক

প্রকাশ : ১৪ এপ্রিল ২০২২, ১৩:২৯

মাঠ পেরিয়ে টানেলেও হাতাহাতি, পুলিশি হস্তক্ষেপে পরস্থিতি শান্ত
ছবি- টুইটার

উয়েফা চ্যাম্পিয়নস লিগের কোয়ার্টার ফাইনালের ম্যানচেস্টার সিটি আর অ্যাটলেটিকো মাদ্রিদের মধ্যকার ফিরতি লেগের ম্যাচটা যেন ছিলো পুরো বারুদে ঠাসা। এই ম্যাচে ফুটবলের মূল যে কাজ সেই গোল ছাড়া হয়েছে অন্য সবই। ফাউলের পর ফাউল আর তার সাথে রেফারির কার্ডের ছড়াছড়ি, ঝগড়া, হাতাহাতি পর্যন্তও গড়িয়েছে ঘটনা।

তবে মাঠের ঘটনা মাঠ পর্যন্ত থাকলেও হতো, ঘটনা গড়িয়ে গেছে টানেল পর্যন্ত। এমনকি পরিস্থিতি স্বাভাবিক করতে হস্তক্ষেপ করতে হয়েছে পুলিশকেও।

ম্যাচ শেষে ড্রেসিং রুমে ফেরার পথে অ্যাটলেটিকো ডিফেন্ডার স্তেফান স্যাভিচ টানেলের ভেতর কিছু একটা ছুঁড়ে মারেন সিটির জ্যাক গ্রিলিশের দিকে। ব্যস আর কি লাগে, শুরু হয়ে যায় হাতাহাতি। এর কিছুক্ষণ আগেই কথা কাটাকাটি হয়ে গিয়েছিলো এই দুইজনসহ দুই দলের ডিফেন্ডার সিমে ভ্রাসালকো ও কাইল ওয়াকারের মধ্যে। হাতাহাতি বাড়তেই অ্যাটলেটিকোর কোচিং স্টাফরা এসে তাৎক্ষনিকভাবে পরিস্থিতি সামাল দেন। তবে অবস্থা আরও বেগতিক হওয়ার আগে উয়েফার অনুরোধে পুলিশি হস্তক্ষেপে পরিস্থিতি সম্পূর্ণ নিয়ন্ত্রণে আসে।

হটনার সূচনা ছিলো অবশ্য মাঠ থেকেই। ৮৭ মিনিটে সিটির ফিল ফুডেনকে ট্যাকল করেন অ্যাটলেটিকো ডিফেন্ডার ফেলিপে। সেখান থেকেই শুরু কথা কাটাকাটি, যা এক পর্যায়ে গড়ায় হাতাহাতিতে।

আগের ম্যাচে এতিহাদে গিয়ে সিটিজেনদের কাছে ১-০ গোলে হেরে এসেছিলো স্পেনের ক্লাবটি। আজ নিজেদের মাঠে অইছিয়ে থেকেই ফিরতি লেগে খেলতে নেমেছিলো ডিয়েগো সিমিওনের দল। শেষমেশ অবশ্য আজ কোনো দলই গোল করতে না পারায় এতিহাদের কেভিন ডি ব্রুইনের করা গোলটিই চ্যাম্পিয়নস লিগের শেষ চারে তুলে দেয় গার্দিওলার শিষ্যদের।

বাংলাদেশ জার্নাল/এসএস

  • সর্বশেষ
  • পঠিত