ঢাকা, রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১ আপডেট : ৪ মিনিট আগে
শিরোনাম

আবার মাঠের বাইরে ডেম্বেলে

  স্পোর্টস ডেস্ক

প্রকাশ : ১৬ জানুয়ারি ২০১৮, ১৫:৪৩  
আপডেট :
 ১৬ জানুয়ারি ২০১৮, ১৫:৪৭

আবার মাঠের বাইরে ডেম্বেলে
ফাইল ছবি

বার্সেলোনায় পাড়ি দেওয়ার পর পরই মাঠের বাইরে চলে যেতে হয়েছিল উসমান ডেম্বেলেকে। হ্যামস্ট্রিং ইনজুরিতে পড়ে যেতে হয়েছিল ডাক্তারের ছুঁড়ির নিচে। ফলে সেপ্টেম্বর থেকে প্রায় চার মাস মাঠের বাইরে বসে থাকতে হয়েছে ফরাসি ফরোয়ার্ডকে। সেই ইনজুরি কাটিয়ে মাঠে ফেরার ক’দিনের মধ্যেই আরার ইনজুরিতে ডেম্বেলে। এবার আগের মতো অতো দীর্ঘ সময়ের জন্য না হলেও তিন থেকে চার সপ্তাহ মাঠে নামা হবে না তার।

রোববার রিয়াল সোসিয়াদের বিপক্ষে ৪-২ গোলে জেতা ম্যাচে ইনজুরিতে পড়েন ডেম্বেলে। এম্যাচে দ্বিতীয়ার্ধের ২০ মিনিটে পৌলিনহোর বদলি হিসেবে মাঠে নামানো হয়েছিল ডেম্বেলেকে। কিন্তু হ্যামস্ট্রিং ইনজুরিতে পড়ে তাকে মাঠে ছাড়তে হয়। পরে ক্লাবের পক্ষ থেকেই জানানো হয়েছে তিন থেকে চার সপ্তাহ তার মাঠের বাইরে চলে যাওয়ার খবর।

বরুসিয়া ডর্টমুন্ড ছেড়ে বার্সায় পাড়ি দিয়ে ডেম্বেলের সময়টা মোটেও ভালো যাচ্ছে না আসলে। দারুণ পারফরম্যান্স করে চলেছে বার্সা। লা লিগায় শিরোপার দাবি তো ইতিমধ্যে জোড়ালো করে রেখেছে। কিন্তু ইনজুরি ডেম্বেলেকে পিছিয়ে দিচ্ছে বারবার। বার্সায় যোগ দেওয়া পর তিন ম্যাচ পরই প্রথম ইনজুরিতে পড়তে হয় তাকে। তবে এবারের ইনজিুর তার অস্ত্রোপচারের জায়গায় প্রভার ফেলবে না বলে জানিয়েছে বার্সা কর্তিপক্ষ।

আরএ/

  • সর্বশেষ
  • পঠিত