ঢাকা, শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১ আপডেট : ২২ মিনিট আগে
শিরোনাম

ব্রাহ্মণবাড়িয়ায় প্রীতি ফুটবল ম্যাচ, ব্যারিস্টার সুমনের জয়

  ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি

প্রকাশ : ১৬ সেপ্টেম্বর ২০২২, ১৯:৩১  
আপডেট :
 ১৬ সেপ্টেম্বর ২০২২, ২০:০৭

ব্রাহ্মণবাড়িয়ায় প্রীতি ফুটবল ম্যাচ, ব্যারিস্টার সুমনের জয়
ব্রাহ্মণবাড়িয়ার নবীনগরে প্রীতি ফুটবল ম্যাচ, ছবি: সংগৃহীত

যুব সমাজকে মাদক থেকে রক্ষা করার লক্ষ্যে ব্রাহ্মণবাড়িয়ার নবীনগরে প্রীতি ফুটবল ম্যাচ অনুষ্ঠিত হয়েছে। খেলায় অংশগ্রহণ করে ব্যারিস্টার সুমন ফুটবল একাডেমি বনাম ব্যারিস্টার জাকির আহাম্মদ ফুটবল একাদশ। শুক্রবার বিকেলে উপজেলার ঐতিহাসিক লাউর ফতেহপুর খেলার মাঠে ব্যারিস্টার জাকির আহাম্মদ কলেজের আয়োজনে এই ফুটবল ম্যাচ অনুষ্ঠিত হয়।

কুমিল্লা ও ব্রাহ্মণবাড়িয়া জেলার বিভিন্ন প্রান্ত থেকে আসা হাজারো দর্শক উত্তেজনাপূর্ণ পুরো খেলাটি উপভোগ করেন। অনেকে আবার সুপ্রিম কোর্টের আইনজীবী ব্যারিস্টার সৈয়দ সায়েদুল হক সুমনকে কাছ থেকে সরাসরি দেখার জন্য ছুটে আসেন। ৯০ মিনিটের খেলায় ২-১ গোলে ব্যারিস্টার জাকির আহাম্মদ ফুটবল একাদশকে পরাজিত করে ব্যারিস্টার সুমন ফুটবল একাডেমি বিজয়ী হয়।

সৌদি আরব প্রবাসী নজরুল ইসলাম নজুর সভাপতিত্বে প্রীতি ফুটবল ম্যাচে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন স্থানীয় সংসদ সদস্য এবাদুল করিম বুলবুল। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান মনিরুজ্জামান মনির, ভাইস চেয়ারম্যান জাকির হোসেন সাদেক, উপজেলা আওয়ামীলীগের স্বাস্থ্য বিষয়ক সম্পাদক মিজানুর রহমান, যুব ও ক্রিড়া সম্পাদক নাছির উদ্দিন, ইউপি চেয়ারম্যান জাহাঙ্গীর আলম, উপজেলা যুবলীগের সভাপতি সামছ আলম প্রমুখ।

এ সময় ব্যারিস্টার সুমন, বলেন এমন একটি খেলায় আসতে পেরে আমি ধন্য। ব্যারিস্টার জাকির আহাম্মদকে ধন্যবাদ জানাই। যুব সমাজকে মাদক থেকে দূরে রাখতে খেলাধুলার প্রতি মনোনিবেশের আহ্বান জানাই।

বাংলাদেশ জার্নাল/রাজু

  • সর্বশেষ
  • পঠিত