ঢাকা, শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১ আপডেট : ৯ মিনিট আগে
শিরোনাম

শেষ ওয়ানডের দলে সৌম্য

  স্পোর্টস ডেস্ক

প্রকাশ : ২৪ অক্টোবর ২০১৮, ২১:৩১

শেষ ওয়ানডের দলে সৌম্য

জিম্বাবুয়ের বিপক্ষে তৃতীয় ও শেষ ওয়ানডের জন্য বাংলাদেশ দলে ডাক পেলেন বাঁহাতি ব্যাটসম্যান সৌম্য সরকার। আগামী ২৬ জুন চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে সিরিজের তৃতীয় ও শেষ ওয়ানডে।

সাম্প্রতিক সময়ে ব্যাট হাতে আন্তর্জাতিক অঙ্গনে নিজেকে মেলে ধরতে পারছেন না সৌম্য। সর্বশেষ পাঁচ ইনিংসে তার রান- ৩,০,৮,০ ও ৩৩। গেল মাসে শেষ হওয়া এশিয়া কাপের মাঝে হঠাৎ করেই দলে ডাক পান তিনি। কিন্তু ব্যাট হাতে আহামরি কিছুই করতে পারেননি সৌম্য।

তবে জিম্বাবুয়ের বিপক্ষে একমাত্র প্রস্তুতি ম্যাচে অপরাজিত ১০২ রান করেছেন সৌম্য। সেই সাথে ঘরোয়া আসরেও রানের ফুলঝুড়ি ফুটাচ্ছেন তিনি। প্রথম শ্রেনির ক্রিকেটে প্রথম তিন রাউন্ডে ১টি সেঞ্চুরি ও ২টি হাফ-সেঞ্চুরির দেখা পেয়েছেন সৌম্য। এছাড়া বল হাতে এক ইনিংসে পাঁচ উইকেট নেয়ার নজিরও আছে তার। তাই বর্তমান পারফরম্যান্সের সুবাদেই আবারো জাতীয় দলে ডাক পেলেন সৌম্য।

জাতীয় দলের জার্সি গায়ে এখন পর্যন্ত ৩৪টি ওয়ানডে খেলেছেন সৌম্য। ১টি সেঞ্চুরি ও ৬টি হাফ-সেঞ্চুরিতে ১০০০ রান রয়েছে তার।

বাংলাদেশ দল:

মাশরাফি বিন মর্তুজা (অধিনায়ক), লিটন দাস, মাহমুদুল্লাহ রিয়াদ, আবু হায়দার, আরিফুল হক, ফজলে মাহমুদ, ইমরুল কায়েস, মেহেদি হাসান মিরাজ, মোহাম্মদ মিথুন, সৌম্য সরকার, মোহাম্মদ সাইফউদ্দিন, মুশফিকুর রহিম, মুস্তাফিজুর রহমান, নাজমুল হোসেন শান্ত, নাজমুল ইসলাম ও রুবেল হোসেন।

  • সর্বশেষ
  • পঠিত