ঢাকা, মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১ আপডেট : ৩ মিনিট আগে
শিরোনাম

ঢাকার টার্গেট ১৩৭

  স্পোর্টস ডেস্ক

প্রকাশ : ১৬ জানুয়ারি ২০১৯, ১৫:৩৪

ঢাকার টার্গেট ১৩৭

সিলেট পর্বের দ্বিতীয় দিন ঢাকা ডায়নামাইটসের মুখোমুখি হলো রাজশাহী কিংস। ঢাকার বোলারদের তোপে ৬ উইকেট হারিয়ে রাজশাহীর সংগ্রহ ১৩৬ রান। টানা পঞ্চম জয় নিশ্চিত করতে ঢাকার টার্গেট ১৩৭ রান।

টস জিতে ব্যাট করতে নেমে শুরুটা ভালো হয়নি রাজশাহীর। শাহরিয়ার নাফীস ও মেহেদী হাসান মিরাজের উদ্বোধনী জুটি আন্দ্রে রাসেল ও রুবেল হোসেনের প্রথম দুই ওভারে মাত্র ২ রান তোলে।

রাসেল তার দ্বিতীয় ওভারের তৃতীয় বলে মিরাজকে ১ রানে কিয়েরন পোলার্ডের ক্যাচ বানান। ১১ বল খেলেন রাজশাহী অধিনায়ক। এরপর ক্রিজে নামেন মার্শাল আইয়ুব, ২০১৩ সালের ফেব্রুয়ারির পর এটা তার প্রথম বিপিএল ম্যাচ।

বিপিএলে ফেরার ম্যাচ অবশ্য নিজের মতো করে রাঙিয়ে নেন মার্শাল। নাফীসকে নিয়ে ৭৫ রানের জুটি গড়েন তিনি। তবে ১২তম ওভারে নারিনের জোড়া আঘাতে দুজনই বিদায় নেন। নাফীস ২৫ রানে আউট হওয়ার পর মার্শাল টিকতে পারেননি। ৩১ বলে ৩ চার ও ২ ছয়ে ৪৫ রান করেন তিনি।

তারপর রায়ান টেন ডেসকাটের সঙ্গে জাকির হাসানের ৩৮ রানের জুটি ছিল সর্বোচ্চ। ডেসকাটকে ১৬ রানে নিজের তৃতীয় শিকার বানান নারিন। ২০ রানে আলিস ইসলাম ফেরান জাকিরকে। রাজশাহীর পক্ষে আর কেউ দুই অঙ্কের ঘরে পৌঁছাতে পারেননি।

  • সর্বশেষ
  • পঠিত