ঢাকা, সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১ আপডেট : ১ ঘন্টা আগে
শিরোনাম

এমএসডি'র নৈপুণ্যে বার্সার জয়

  স্পোর্টস ডেস্ক

প্রকাশ : ২১ জানুয়ারি ২০১৯, ০৬:৪৬

এমএসডি'র নৈপুণ্যে বার্সার জয়

ন্যু ক্যাম্পে লেগানেসকে উড়িয়ে দিয়েছে বার্সেলোনা। এদিন মূল একাদশে ছিলেন না বার্সার প্রাণভোমরা মেসি। ম্যাচের ৬৪ মিনিটে মাঠে নেমে সতীর্থ সুয়ারেজকে দিয়ে এক গোল করিয়ে এবং বাড়তি করা সময়ে নিজে এক গোল করে দলের বড় জয় নিশ্চিত করেন মেসি। এছাড়াও লেগানেসের জালে বল জড়ান উসমান দেম্বেলে। এতে ৩-১ গোলের ব্যবধানে সহজ জয় নিয়ে মাঠ ছাড়ে স্প্যানিশ জায়ান্টরা।

ম্যাচের ৩২ মিনিটে গোল করে বার্সাকে এগিয়ে নেন দেম্বেলে। চলতি লিগে এ নিয়ে ৮ গোল আছে আর। প্রথমার্ধে তার গোলেই এগিয়ে থাকে বার্সেলোনা।

তবে দ্বিতীয়ার্ধের ৫৭ মিনিটে মার্টিন ব্রেথওয়েটের গোলে সমতায় ফেরে লেগানেস। এরপর ৬৪ মিনিটে মিডফিল্ডার কার্লেস আলেনার বদলি হিসেবে মাঠে নামেন মেসি। ম্যাচের ৭১ মিনিটে লুইস সুয়ারেজের গোলে এগিয়ে যায় বার্সা। ডি-বক্সের বাইরে থেকে মেসির নেয়া দুর্দান্ত এক শট ঠিকান লেগানেসের গোলরক্ষক, তবে ফিরতি বল থেকে গোল করেন সুয়ারেজ। এ নিয়ে চলতি লিগে তার ঝুলিতে গোল আছে ১৫টি।

ম্যাচের যোগ করা সময়ে ব্যবধান আরো বাড়ান মেসি। লিগে নিজের ১৮তম গোল তুলে নেন আর্জেন্টাইন তারকা। ২০ ম্যাচে ১৪ জয় ও ৪ ম্যাচ ড্রয়ে ৪৬ পয়েন্ট নিয়ে লিগ টেবিলের শীর্ষে আছে বার্সা।

  • সর্বশেষ
  • পঠিত