ঢাকা, সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১ আপডেট : ১৫ মিনিট আগে
শিরোনাম

আইপিএলে আতহার আলী খান

  স্পোর্টস ডেস্ক

প্রকাশ : ২৪ মার্চ ২০১৯, ২১:৩০

আইপিএলে আতহার আলী খান
ফাইল ছবি

বাংলাদেশ থেকে বেশ কয়েকজন ধারাভাষ্যকার সুনাম কুড়ালেও বিশ্ব মঞ্চে ধারাবাহিকভাবে প্রতিনিধিত্ব করে যাচ্ছেন আতহারই। বাংলাদেশের ঐতিহাসিক বেশ কিছু জয়ের সাথেই যে মিশে আছে তার কণ্ঠস্বর। আতহার আলী খান এবার দায়িত্ব পালন করছেন বিশ্বের সবচেয়ে জনপ্রিয় টি-টোয়েন্টি ক্রিকেট টুর্নামেন্ট ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে (আইপিএল)।

শনিবার চেন্নাই সুপার কিংস ও রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুর মধ্যকার ম্যাচ দিয়ে মাঠে গড়ায় আইপিএলের ১২তম আসর। ভারতভিত্তিক বাংলা ভাষার চ্যানেল জলসা মুভিজ এ সরাসরি সম্প্রচার করা হয় এই ম্যাচ, এমনকি পুরো আসরই সরাসরি সম্প্রচার করা হবে বিগত বছরগুলোর মত। আর জনপ্রিয় ঐ চ্যানেলটিতেই আতহার আলী খান ধারাভাষ্যকার হিসেবে কাজ করছেন।

অবশ্য আতাহারের এই ভূমিকায় দেখা যাচ্ছে নতুন এক বিষয়। সাধারণত তিনি ইংরেজিতে ধারাভাষ্য দিয়ে থাকলেও আইপিএলে জলসা মুভিজে তিনি ধারাভাষ্য দিচ্ছেন বাংলায়। বাংলাদেশি ক্রিকেট সমর্থকদের কাছে ব্যাপারটি এসেছে চমক হিসেবে। জনপ্রিয় সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে অনেকেই এ নিয়ে মতামত প্রকাশ করেছেন।

ধারাভাষ্যকার হিসেবে কাজ করার পাশাপাশি বাংলাদেশ ক্রিকেট বোর্ডের অধীনে বিভিন্ন গুরুত্বপূর্ণ দায়িত্বও পালন করে আসছেন আতহার আলী খান।

বাংলাদেশ জার্নাল/এনএইচ

  • সর্বশেষ
  • পঠিত