ঢাকা, সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১ আপডেট : ১ ঘন্টা আগে
শিরোনাম

বার্সায় ফিরছেন নেইমার, ক্ষমা চাইতেও রাজি

বার্সায় ফিরছেন নেইমার, ক্ষমা চাইতেও রাজি

স্প্যানিশ জায়ান্ট রিয়াল মাদ্রিদের সাথে নেইমারের যোগাযোগের গুঞ্জন উঠেছিল। চেলসি থেকে বেলজিয়ান এডেন হ্যাজার্ডকে দলভূক্ত করায় আপাতত সেই সম্ভাবনা আর নেই। তবে নতুন গুঞ্জন, আবারো বার্সেলোনায় ফিরছেন ব্রাজিল তারকা।

ধর্ষণের অভিযোগ, চোট, খারাপ ফর্মের জন্য এই ব্রাজিলীয় তারকাকে আর রাখতে রাজি নয় পিএসজি।

এদিকে স্প্যানিশ পত্রিকা স্পোর্তের দাবি, নেইমারের ইচ্ছা এবার বাস্তবে রূপ নিচ্ছে। বার্সেলোনায় ফিরছেন এই ফরোয়ার্ড। নেইমার ও বার্সেলোনার মধ্যে এর মাঝেই চুক্তি হয়ে গেছে।

মুন্ডো ডেপোরটিভোর রিপোর্ট অনুযায়ী, নেইমার যদি প্রকাশ্যে ক্ষমা না চেয়ে নেন তা হলে বার্সেলোনা তাকে ফেরত নেবে না। শুধু তাই নয়, তারা নাকি তিনটি শর্তও রেখেছে।

বর্তমান পারিশ্রমিক কমাতে হবে, দুবছর আগের লয়্যালটি বোনাসের দাবি ত্যাগ করতে হবে এবং বার্সেলোনা ছেড়ে যাওয়া তার ভুল সিদ্ধান্ত ছিল, একথা প্রকাশ্যে ঘোষণা করতে হবে এই ব্রাজিলীয় তারকাকে। সেইসঙ্গে ফের দলে ফেরার ইচ্ছেপ্রকাশ করতে হবে প্রকাশ্যে।

ডিয়ারিও স্পোর্টের রিপোর্ট অনুযায়ী, নেইমার নিজেও ক্ষমা চেয়ে নিতে চান।

এদিকে কয়দিন আগে লে প্যারিসিয়েন দাবি করেছিল, পিএসজি নেইমারের জন্য ৩০০ মিলিয়ন ইউরো চাইবে। কিন্তু দলবদলের অঙ্কটা এতটাই বেশি যে সেটা বার্সেলোনার পক্ষে দেওয়া সম্ভব না। ফলে এ দলবদলে অন্য খেলোয়াড়দের যুক্ত করার চেষ্টা করবে বার্সেলোনা। সে ক্ষেত্রে ফিলিপে কুতিনহোর পিএসজিতে যাওয়ার সম্ভাবনা অনেক বেশি।

স্পোর্ত আবার বলেছে, নেইমারের দলবদলের অঙ্ক নিয়ে মতের মিল না হলে রিয়ালের সম্ভাবনাও খারাপ না!

এর আগে ২০১৭ সালে বিশ্বের সবচেয়ে দামী ফুটবলার হিসেবে নেইমার বার্সেলোনা ছেড়ে পিএসজিতে পাড়ি জমিয়েছিলেন। নেইমারের এই দলত্যাগ ট্রান্সফার মার্কেটে আলোড়ন সৃষ্টি করেছিল।

কিন্তু গত দুই মৌসুমে পিএসজির হয়ে খুব একটা নিজেকে মেলে ধরতে পারেননি বার্সেলোনার এই সাবেক তারকা। যদিও ইনজুরির কাছে তাকে প্রায়ই হার স্বীকার করতে হয়েছে।

ইতোমধ্যেই দলবদলের বাজারে জোড় গুজব শুরু হয়েছে নেইমার পিএসজি ছেড়ে আবারো বার্সেলোনায় ফিরে আসছেন।

বাংলাদেশ জার্নাল/জেডআই

  • সর্বশেষ
  • পঠিত