ঢাকা, সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১ আপডেট : কিছুক্ষণ আগে
শিরোনাম

ভারতীয় তরুণীকে বিয়ে করলেন পাকিস্তানি পেসার হাসান আলী

ভারতীয় জামাই হাসান আলী

ভারতীয় তরুণী শামিয়া আরজুরকে বিয়ে করেছেন পাকিস্তানের তারকা পেস বোলার হাসান আলী। মঙ্গলবার (২০ আগস্ট) তাদের বিয়ে সম্পন্ন হয়। এই আনন্দঘন মুহূর্তের কিছু আগে পেস বোলার হাসান আলী তার টুইটারে একটি ছবি পোস্ট করেন। আর ক্যাপশনে লেখেন- ব্যাচেলর হিসেবে শেষ রাত।

হাসান আলির ‘অবিবাহিত হিসেবে শেষ রাত’ শিরোনামের ছবি দেখে তাঁকে শুভেচ্ছা জানান টেনিস সম্রাজ্ঞী সানিয়া মির্জা। তিনি লেখেন, ‘অভিনন্দন হাসান। তোমাদের দু’জনকে সারা জীবনের জন্য ভালবাসা ও সুখে থাকার কামনা। এবার আমাদের তোমরা ট্রিট দেবে ‘নান্দোস’ (‘নান্দোস’ একটি দক্ষিণ আফ্রিকান চেন রেস্তোরাঁ)-এর থেকেও বড় করে।'

২০১০ সালে বিয়ের পিঁড়িতে বসেন পাকিস্তানি ক্রিকেটার শোয়েব মালিক ও ভারতের টেনিস তারকা সানিয়া মির্জা। বিয়ের পর ৯ বছরেরও বেশি সময় পেরিয়ে গেলেও এখনো এই জুটি আলোচনায় কেবল ভারত-পাকিস্তান মেলবন্ধন গড়ার কারণে। এবার একই পথে হাঁটতে চলেছেন হাসান আলীও।

মেয়ের বিয়ের ব্যাপারে সামিয়ার বাবা লিয়াকত আলী সংবাদ মাধ্যমকে বলেছেন, ‘পাত্র ভারতীয় হোক বা পাকিস্তানি হোক, মেয়ে কাকে বিয়ে করছে সেটা আমার কাছে গুরুত্বপূর্ণ নয়। সবচেয়ে বড় কথা মেয়ে খুশি। দু'জনেই পরস্পরকে পছন্দ করে। দুই পরিবারই ওদের সিদ্ধান্তকে সমর্থন জানিয়েছি। তাছাড়া আমাদের অনেক আত্মীয় পাকিস্তানে থাকে। এর আগেও আমাদের পরিবারের মেয়েরা পাকিস্তানের ছেলেকে বিয়ে করেছে।’

দুবাইতে ইতিমধ্যেই শুরু হয়ে গেছে বিয়ের অনুষ্ঠান। সতীর্থ হাসান আলীর বিয়ের অনুষ্ঠানে অংশ নিতে দুবাই গেছেন পাকিস্তানের তারকা লেগ স্পিনার শাদাব খান। তবে জাতীয় দলের প্রস্তুতি ক্যাম্প চলমান থাকায় পাকিস্তানের অনেক ক্রিকেটারই হাসান আলীর বিয়েতে উপস্থিত হতে পারেননি।

গত শনিবার পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি) বিয়ের জন্য হাসান আলীকে ছয় দিনের ছুটি দেয়। সোমবার হাসান আলী ও সামিয়ার বিয়ে সম্পন্ন হয়েছে। মঙ্গলবার হয় বিয়ের মূল অনুষ্ঠান।

বিডি জার্নাল/এইচকে

  • সর্বশেষ
  • পঠিত