ঢাকা, শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১ আপডেট : ১ ঘন্টা আগে
শিরোনাম

শেখ কামাল কাপ ফুটবল মাঠে গড়াচ্ছে আজ

  স্পোর্টস ডেস্ক

প্রকাশ : ১৯ অক্টোবর ২০১৯, ১২:৪০

শেখ কামাল কাপ ফুটবল মাঠে গড়াচ্ছে আজ

আজ থেকে মাঠে গড়াচ্ছে শেখ কামাল আন্তর্জাতিক ক্লাব কাপ ফুটবল টুর্নামেন্ট। ফুটবল উৎসবে মেতে উঠবে চট্টগ্রামসহ সারা দেশের ফুটবলপ্রিয় দর্শকবৃন্দ। মোট ৫টি দেশের ৮টি দল নিয়ে আজ থেকে আগামী ৩০ অক্টোবর পর্যন্ত দেশি বিদেশি ফুটবলারদের পদচারণায় মুখরিত থাকবে চট্টগ্রামের এম এ আজিজ স্টেডিয়াম। চট্টগ্রাম আবাহনী লিমিটেডের আয়োজনে সাইফ পাওয়ারটেকের পৃষ্ঠপোষকতায়, ফিফা ও এএফসি’র অনুমোদিত তৃতীয় বারের মতো এই আসরের উদ্বোধনী খেলায় আজ সন্ধ্যা ৭টায় চট্টগ্রাম আবাহনী ও মালদ্বীপের টিসি স্পোর্টস মুখোমুখি হবে।

‘এ’ গ্রুপে খেলবে চট্টগ্রাম আবাহনী, মালদ্বীপের টিসি স্পোর্টস, ভারতের মোহনবাগান ও লাওসের ইয়াং এলিফ্যান্টস এফসি। ‘বি’ গ্রুপে বসুন্ধরা কিংস ও ভারতের চেন্নাই সিটি এফসির সঙ্গী মালয়েশিয়ার তেরেঙ্গানু এফসি। শেষ মুহূর্তে ঢাকা আবাহনী নাম প্রত্যাহার করে নেওয়ায় সম্ভাব্য চতুর্থ দলটি হতে পারে ভারতের গোকুলাম এফসি।

২০১৫ সালের আসরে চ্যাম্পিয়ন হয়েছিল চট্টগ্রাম আবাহনী। ২০১৭ সালে সেমিফাইনালে থেকে বিদায়ের দুঃখটা রয়েই গেছে। তাই এবার ট্রফি নিজেদের শোকেসে তোলার লক্ষ্য দলটির। কিন্তু বর্তমান চ্যাম্পিয়ন মালদ্বীপের টিসি স্পোর্টসের বিপক্ষে শুরুতেই কঠিন পরীক্ষায় বসতে হচ্ছে চট্টগ্রামের দলটির। তারাও বাংলাদেশের এসেছে শিরোপা ধরে রাখার মিশনে। অবশ্য গতবারের অপরাজিত চ্যাম্পিয়ন দলটির সিংহভাগ খেলোয়াড়ই এবার নেই!

  • সর্বশেষ
  • পঠিত