ঢাকা, শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১ আপডেট : ৪ মিনিট আগে
শিরোনাম

অ্যাম্বুলেন্স দুর্ঘটনায় রোগীসহ নিহত ২

  সীতাকুণ্ড প্রতিনিধি

প্রকাশ : ২৬ অক্টোবর ২০১৭, ১০:০১  
আপডেট :
 ২৬ অক্টোবর ২০১৭, ১২:০২

অ্যাম্বুলেন্স দুর্ঘটনায় রোগীসহ নিহত ২

চট্টগ্রামের সীতাকুণ্ডে একটি অ্যাম্বুলেন্স দুর্ঘটনায় দুইজন নিহত হয়েছেন। নিহতদের মধ্যে একজন ক্যান্সার আক্রান্ত রোগী ও অপরজন অ্যাম্বুলেন্সটির চালক। এ ঘটনায় আহত হয়েছেন আরও চারজন।

আজ বৃহস্পতিবার ভোরে সীতাকুণ্ড উপজেলার ছোট দারোগাহাটে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।

বিষয়টি নিশ্চিত করেছেন হাইওয়ে পুলিশ কুমিরা ফাঁড়ির এসআই জাহাঙ্গীর হোসেন।

তিনি বলেন, অ্যাম্বুলেন্সটি ঢাকা থেকে চট্টগ্রামের দিকে যাচ্ছিল। তন্দ্রাচ্ছন্ন অ্যাম্বুলেন্স চালক সামনে থাকা ভারী কোনো গাড়ির পেছনে ধাক্কা দিয়ে বসেছিল। ফলে অ্যাম্বুলেন্স দুমড়ে মুচড়ে গিয়ে হতাহতের ঘটনা ঘটে। তবে সামনের গাড়িটি পুলিশ শনাক্ত করতে পারেনি।

দুর্ঘটনার খবর পেয়ে ফায়ার সার্ভিস কর্মীরা ঘটনাস্থলে পৌঁছে অ্যাম্বুলেন্সের চালকসহ ছয়জনকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে সেখানে কর্তব্যরত চিকিৎসক অ্যাম্বুলেন্স চালক মো. সানাউল্ল্যাহ(৩৪) এবং রোগী আক্কাছ মিয়াকে (৬৫) মৃত ঘোষণা করেন।

সীতাকুণ্ড ফায়ার সার্ভিসের স্টেশন কর্মকর্তা ওয়াসি আজাদ জানান, আহত অবস্থায় আক্কাছের স্ত্রী রানী বেগম (৫৮), ছেলে মো. জাহিদ (২৭), বোন হালিমা বেগম (৪৫) ও অ্যাম্বুলেন্স চালকের সহকারী মো. ইসমাইলকে (২২) পরে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

তিনি বলেন, আক্কাস ছিলেন ক্যান্সারের রোগী। ঢাকার ক্যান্সার হাসপাতাল থেকে চিকিৎসা নিয়ে ওই অ্যাম্বুলেন্স তারা চট্টগ্রামে ফিরছিলেন। ভোরে ছোট দারোগাহাটে সামনের কোনো এক গাড়ির সঙ্গে ধাক্কা লেগে অ্যাম্বুলেন্সের সামনের অংশ পুরো দুমড়ে মুচড়ে যায়।

নিহত আক্কাছ মিয়ার বাড়ি চট্টগ্রাম নগরীর আগ্রাবাদ গোসাইলডাঙ্গা এলাকায়। আর সানাউল্লাহর বাড়ি পুটয়াখালী সদর থানার ইটবাড়িয়া গ্রামে।

/এসবি/

  • সর্বশেষ
  • পঠিত