ঢাকা, শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১ আপডেট : ২৩ মিনিট আগে
শিরোনাম

সুনামগঞ্জে সড়ক দুর্ঘটনায় পুলিশ নিহত

  জার্নাল ডেস্ক

প্রকাশ : ২৪ এপ্রিল ২০১৮, ০৫:৪৬

সুনামগঞ্জে সড়ক দুর্ঘটনায় পুলিশ নিহত

সুনামগঞ্জের দক্ষিণ সুনামগঞ্জ উপজেলায় সড়ক দুর্ঘটনায় ইমান আলী (২০) নামের এক পুলিশ কনস্টেবল নিহত হয়েছেন।সোমবার সন্ধ্যায় সুনামগঞ্জ-সিলেট সড়কের জয়কলস আহসানমারা সেতু এলাকায় এ দুর্ঘটনা ঘটে। এসময় মীর হোসেন (৪২) নামের এক এএসআই গুরুতর আহত হয়েছেন।

নিহত ইমান আলী মৌলভীবাজার জেলার শ্রীমঙ্গল উপজেলার কুঞ্জবন গ্রামের আব্দুল করিমের ছেলে।

পুলিশ সূত্রে জানা যায়, সন্ধ্যায় থানা থেকে এএসআই মীর হোসেন ও কনস্টেবল ইমান আলী মোটরসাইকেলে করে উপজেলার নোয়াখালী বাজারের যাচ্ছিলেন। পথে সুনামগঞ্জ-সিলেট সড়কের জয়কলস আহসানমারা সেতু এলাকায় পৌঁছুলে সুনামগঞ্জ থেকে সিলেটগামী একটি কাভার্ডভ্যান তাদের মোটরসাইকেলকে চাপা দেয়। এতে গুরুতর আহত হন দুই মোটরসাইকেল আরোহী। স্থানীয়রা তাদেরকে উদ্ধার করে সুনামগঞ্জ সদর হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক এএসআই মীর হোসেনকে প্রাথমিক চিকিৎসা দেন এবং গুরুতর আহত ইমান আলীকে উন্নত চিকিৎসার জন্য সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়। রাত সাড়ে ১০টার দিকে চিকিৎসাধীন অবস্থায় এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে মারা যান ইমান আলী। ঘটনার পর ঘাতক চালক সুমন মিয়া (৪০) ও হেলপার রিপন মিয়াকে(৩০) আটক করেছে পুলিশ।

সুনামগঞ্জের পুলিশ সুপার (এসপি) বরকত উল্লাহ খান বলেন, সন্ধ্যার দিকে এ সড়ক দুর্ঘটনা ঘটে। পরে আহত কনস্টেবল চিকিৎসাধীন অবস্থায় মারা যান। তার মরদেহ পরিবারের লোকজনের কাছে হান্তরের জন্য ব্যবস্থা নেয়া হচ্ছে।

বিএএফ্

  • সর্বশেষ
  • পঠিত