ঢাকা, শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১ আপডেট : ৫ মিনিট আগে
শিরোনাম

অপহৃত শিশুর বস্তাবন্দি মরদেহ উদ্ধার

  রূপগঞ্জ প্রতিনিধি

প্রকাশ : ১৯ অক্টোবর ২০১৮, ১৩:৩৯  
আপডেট :
 ১৯ অক্টোবর ২০১৮, ১৩:৫১

অপহৃত শিশুর বস্তাবন্দি মরদেহ উদ্ধার

রূপগঞ্জে নিখোঁজের ২১ ঘন্টা পর মুক্তিপণের ১০ লাখ টাকা না পেয়ে জুঁই আক্তার নামে ৩ বছরের শিশুকে হত্যা করা হয়েছে । শুক্রবার ভোর ৬ টার দিকে অপহৃত শিশুর পুরো শরিরে কসটেপ মোড়ানো বস্তাবন্দি অবস্থায় মরদেহ উদ্ধার করেছে পুলিশ। জুঁই আক্তার উপজেলার ভুলতা ইউনিয়নের মর্তুজাবাদ টেকপাড়া এলাকার কাপড় ব্যবসায়ী আনোয়ার হোসেনের মেয়ে।

নিহত শিশুর পিতা আনোয়ার হোসেন জানান, বৃহস্পতিবার সকাল ৯টায় নিজ বাড়ির পাশে খেলতে যায় তার মেয়ে জুঁই আক্তার। এসময় অপহরণকারীরা শিশুটিকে অপহরণ করে নিয়ে যায়। দুপুর ২টার দিকে অপহরণকারীরা জুঁইয়ের মুক্তিপণের জন্য তাদের ব্যবহৃত ০১৯৭১-৫১৪২০৪ নাম্বারে তার পিতার কাছে ১০ লাখ টাকা দাবি করে। অপহরণকারীদের সঙ্গে প্রথমে ৫ লাখ টাকা রফাদফা হয় । এর কিছুক্ষন পরে ৩ লাখ টাকা চুড়ান্ত রফাদফা হয়। শুক্রবার সকাল ৯ টায় মুক্তিপনের ৩ লাখ টাকা গাজীপুরের রাজেন্দ্রপুর রেল ষ্টেশনে পরিশোধের কথা হয়।

অপহরণকারীদের এ ঘটনা পুলিশকে জানালে অপহরণকারীরা মোবাইল ট্র্যাকিংয়ের সংবাদ পেয়ে যোগাযোগ বিচ্ছিন্ন করে দেয়। পরে জুঁইকে হত্যার পর রাতের কোনো এক সময় আনোয়ার হোসেনের বাড়ির পাশেই কসটেপ মোড়ানো বস্তাবন্দি অবস্থায় ফেলে রাখে। খবর পেয়ে পুলিশ মরদেহ উদ্ধার করে নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে পাঠায়।

এদিকে জুঁইয়ের পরিবার ও আশপাশের লোকজনের কান্নায় বাতাস ভারী হয়ে ওঠে। পুরো এলাকায় শোকের ছায়া নেমে আসে। এ ঘটনায় আনোয়ার হোসেনের বাড়ির ভাড়াটিয়া সুলতান মিয়া, জিন্না মাদবর, জহিরুল, একরামুল ও তার স্ত্রী সখিনা বেগমকে প্রাথমিক জিজ্ঞাসাবাদ করার জন্য আটক করা হয়েছে। ভুলতা পুলিশ ফাড়ির ইনচার্জ রফিকুল ইসলাম জানান, হত্যাকারীদের গ্রেফতারে পুলিশের অভিযান অব্যাহত আছে।

বাংলাদেশ জার্নাল/এনএম

  • সর্বশেষ
  • পঠিত