ঢাকা, শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১ আপডেট : ১ মিনিট আগে
শিরোনাম

নদীর বালুচর থেকে নারীর মরদেহ উদ্ধার

  পঞ্চগড় প্রতিনিধি

প্রকাশ : ০৭ নভেম্বর ২০১৮, ১৬:৪০

নদীর বালুচর থেকে নারীর মরদেহ উদ্ধার

পঞ্চগড় সদর উপজেলার চাকলাহাট ইউনিয়নের কহুরুহাট এলাকায় ছোট যমুনা নদীর বালুচর থেকে শাহনাজ খাতুন (২০) নামে এক নারীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

বুধবার সকালে ওই নারীর মরদেহ পড়ে থাকতে দেখে পুলিশে খবর দেয় স্থানীয়রা। শাহনাজ ওই এলাকার তহশিলদারপাড়া গ্রামের আব্দুর রাজ্জাকের মেয়ে। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে ওই নারীর মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালে পাঠায়। পুলিশের ধারণা ৬/৭ দিন আগে ওই নারীকে কেউ হত্যা করার পর ফেলে রেখে গেছে।

স্থানীয়রা জানায়, প্রায় সাড়ে ৩ বছর আগে পঞ্চগড় সড়র উপজেলার হাফিজাবাদ ইউনিয়নের জিয়াবাড়ি এলাকার ধলা মিয়ার সাথে বিয়ে হয় শাহনাজের। সেখানে দুই বছর সংসার করার পর একটি মেয়ে সন্তানের জন্ম হয় তার। এর কিছুদিন পরই পারিবারিক অশান্তির কারণে ধলা মিয়ার সাথে শাহনাজের ছাড়াছাড়ি হয়ে যায়। এক বছর আগে জেলার বোদা উপজেলার মাড়েয়া-বামনহাট এলাকার দুলাল হোসেনের সাথে তার দ্বিতীয় বিয়ে হয়। পারিবারিক কলহের কারণে দুই মাস সংসার করার পর সেখান থেকে বাড়ি চলে আসে শাহানাজ। শাহনাজ মাঝে মধ্যে ঢাকা যাওয়া আসা করতো।

৩১ অক্টোবর দুপুর কাউকে কিছু না বলেই বাড়ি থেকে বেড়িয়ে যান শাহনাজ খাতুন। পরিবারের সদস্যরা মনে করে এবারও সে ঢাকায় চলে গেছে। তাই তেমন কোন খোজাখুজি করেনি তারা। বুধবার তারা বাড়ির অদূরেই ছোট যমুনা নদীর বালুচরে শাহনাজের মরদেহ শনাক্ত করেন। পরিবারের দাবি শাহনাজকে পরিকল্পিতভাবেই হত্যা করে ফেলে গেছে দুর্বৃত্তরা। এ ঘটনায় অজ্ঞাত ব্যক্তিদের আসামি করে পঞ্চগড় থানায় হত্যা মামলা করেছেন শাহনাজের বাবা আব্দুর রাজ্জাক।

পঞ্চগড় সদর থানার ওসি আবু আক্কাস আহম্মেদ জানান, ওই নারীর মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালে পাঠানো হয়েছে। এ ঘটনায় ওই নারীর বাবা থানায় অজ্ঞাত ব্যক্তিদের আসামি করে একটি হত্যা মামলা করেছেন। মামলার প্রেক্ষিতে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

বাংলাদেশ জার্নাল/এনএম

  • সর্বশেষ
  • পঠিত