ঢাকা, শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১ আপডেট : ১৩ মিনিট আগে
শিরোনাম

মাদ্রাসা সুপারের বিরুদ্ধে শিক্ষিকাকে ধর্ষণের অভিযোগ

  রাজবাড়ী প্রতিনিধি

প্রকাশ : ১১ নভেম্বর ২০১৮, ১৭:২৯  
আপডেট :
 ১১ নভেম্বর ২০১৮, ১৭:৩২

মাদ্রাসা সুপারের বিরুদ্ধে শিক্ষিকাকে ধর্ষণের অভিযোগ

রাজবাড়ীর বালিয়াকান্দিতে কওমী মাদরাসার প্রিন্সিপালের বিরুদ্ধে শিক্ষিকা ধর্ষণের অভিযোগ উঠেছে। এ ঘটনায় শনিবার বালিয়াকান্দি থানায় অভিযুক্ত মাওলানা সোয়াইব হাসানকে (৪০) আসামি করে মামলা করেছেন ওই শিক্ষিকার স্বামী।

ওই শিক্ষিকার স্বামী জানান, তার বাড়ি ফরিদপুর জেলার নগরকান্দা উপজেলায়। বালিয়াকান্দি উপজেলার বকচর কওমী ইসলামিয়া মহিলা মাদসায় তার স্ত্রীর শিক্ষকতা করতো। চাকরিতে যোগদানের উদ্দেশ্যে নিজ বাড়ি থেকে গত ৮ নভেম্বর বিকালে তারা দুই জন (স্বামী-স্ত্রী) বকচর গ্রামে ওই মাদরাসার প্রিন্সিপালের বাড়িতে যান। স্ত্রীকে রেখে তিনি বাড়িতে ফিরে যান।

রাত সাড়ে ৮টার দিকে রাতের খাবার খেয়ে তার স্ত্রীকে এক গ্লাস দুধ খেতে দেয় ওই মাদরাসার এক ছাত্রী। দুধ খাওয়ার পর তারা দুই জন ওই প্রিন্সিপালের বাড়ির পূর্বপাশের টিনসেড ঘরের মধ্যে শুয়ে পড়ে। এরপর তার স্ত্রী ঘুমিয়ে পড়লে ওই ছাত্রী রুম থেকে বের হয়ে অন্য ছাত্রীদের থাকার রুমে চলে যায়।

এই সুযোগে রাত সাড়ে ১০টার দিকে প্রিন্সিপাল মাওলানা সোয়াইব হাসান ওই কক্ষে নানা ভয়ভীতি দেখিয়ে ওই শিক্ষিকাকে ধর্ষণ করে। এ সময় তার গলা থেকে এক ভরি ওজনের স্বর্ণের চেইন, কান থেকে ৮ আনা ওজনের এক জোড়া স্বর্ণের দুল ও ব্যাগের মধ্যে থেকে ৫ হাজার টাকা নিয়ে বাইরে থেকে ঘরের দরজা তালাবদ্ধ করে চলে যায়। পরদিন সকালে ওই ছাত্রী ঘরের দরজা খুলে দেয়। এরপর ঘটনাটি তার স্ত্রী মোবাইলে স্বামীকে জানান।

মামলার তদন্তকারী কর্মকর্তা বালিয়াকান্দি থানার এসআই মো. তিলাম হোসেন জানান, ঘটনার পর থেকে অভিযুক্ত প্রিন্সিপাল মাওলানা সোয়াইব হাসান পলাতক রয়েছে। মঙ্গলবার বিকেলে ভিকটিমের মেডিকেল পরীক্ষা শেষে আদালতে হাজির করা হলে ম্যাজিস্ট্রেট ২২ ধারায় তার জবানবন্দী রেকর্ড করেন।

বাংলাদেশ জার্নাল/এসকে

  • সর্বশেষ
  • পঠিত