ঢাকা, শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১ আপডেট : ৫৭ মিনিট আগে
শিরোনাম

‘সন্তানদের সঙ্গেও দেখা করতে দিতো না অমৃতা’

  বিনোদন ডেস্ক

প্রকাশ : ১৬ আগস্ট ২০১৮, ১৬:০৬

‘সন্তানদের সঙ্গেও দেখা করতে দিতো না অমৃতা’

নির্মাতা রাহুল রাওয়ালির ‘বেখুদি’ ছবির সেটে প্রথম দেখা সাইফ আলি খান ও অমৃতা সিংয়ের। তারপর ঘনিষ্ঠতা ও প্রেম। এরপর ১৯৯১ সালে পরিবারের অমতেই বিয়ে করেন তারা। নিজের চেয়ে ১২ বছর বড় অমৃতার সঙ্গে টানা ১৩ বছর সংসার করেন সাইফ। এরপর ভাঙনেই ইতি হয় তাদের সম্পর্কের।

২০০৪ সালে অমৃতা সিংয়ের সঙ্গে বিবাহ বিচ্ছেদের পর কারিনা কাপুরের সঙ্গে সম্পর্কে জড়ান সাইফ আলি খান। আর অমৃতা সিং সাইফের ঘর ছেড়ে চলে যান দুই সন্তান ঈব্রাহিম খান ও সারা আলি খানকে নিয়ে। এরপর থেকেই সন্তান ও সাইফের মধ্যখানে দেয়াল হয়ে দাঁড়ান অমৃতা। চাইলেও সন্তানদের সঙ্গে দেখা করতে পারতেন না সাইফ।

অভিযোগ করে সাইফ জানান, সারা এবং ইব্রাহিমের ছবি নিয়ে তিনি সবসময় কান্নাকাটি করতেন। সন্তানদের সঙ্গে দেখা করতে গেলে উল্টা তাকে অপমানের শিকার হতে হতো। সাইফের সঙ্গে কারিনার সম্পর্কের অভিযোগে সন্তানদের কাছে তাকে ভিড়তে দিতেন না অমৃতা।

তবে সারা আলি খান ও ঈব্রাহিম খানের ১৮ বছর পূর্ণ হয়ে যাওয়ার পর অমৃতা আর বাধা হয়ে দাঁড়াতে পারেননি। সন্তানরা নিজেদের ইচ্ছামতো বাবা সাইফের সঙ্গে দেখা করতে পারেন। এমনকি সাইফের বর্তমান স্ত্রী কারিনা কাপুর খানের সঙ্গেও এখন সারা-ঈব্রাহিমের সম্পর্ক দারুণ।

বাংলাদেশ জার্নাল/কেআই/

  • সর্বশেষ
  • পঠিত