ঢাকা, শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১ আপডেট : ২১ মিনিট আগে
শিরোনাম

তাদের সঙ্গে যুক্ত হলেন কাজল

  বিনোদন ডেস্ক

প্রকাশ : ২২ সেপ্টেম্বর ২০১৮, ১৫:৩৩  
আপডেট :
 ২২ সেপ্টেম্বর ২০১৮, ১৫:৪৮

তাদের সঙ্গে যুক্ত হলেন কাজল

অনিল কাপুর, কারিনা কাপুর খান, রণবীর সিং, আলিয়া ভাট ও ভিকি কৌশল; বলিউডের একাধিক প্রজন্মের তারকা তারা। হরহামেশা কোনো সিনেমায় এতো তারকার সমন্বয় হয় না। তবে এবার তাদেরকে দেখা যাবে একই পর্দায়। কাজটি করছেন খ্যাতিমান ও সফল নির্মাতা-প্রযোজক করন জোহর। ছবির নাম ‘তখত’।

বেশ কিছু দিন আগেই এই সিনেমার ঘোষণা দেন করন জোহর। জানান ছবিতে কারা অভিনয় করবেন সেটাও। তবে এবার ‘তখত’-এ যুক্ত হলেন আরেক তারকা। তিনি কাজল দেবগন। বলিউডের তুমুল জনপ্রিয় এই অভিনেত্রী সম্প্রতি এই ছবিতে চুক্তিবদ্ধ হয়েছেন বলে জানিয়েছেন করন।

করন জোহরের সঙ্গে কাজলের বন্ধুত্ব অনেক দিনের। তবে কিছু দিন আগে কিছু দ্বন্দ্ব হয়। কাজলের স্বামী অভিনেতা অজয় দেবগনের ছবি ‘শিবায়’-এর সঙ্গে করন তার একটি ছবি মুক্তি দেয়ায় ব্যবসায়িকভাবে ক্ষতিগ্রস্থ হন অজয়। আর এই ঘটনায় করনের সঙ্গে কাজলের দূরত্ব তৈরি হয়।

তবে সম্প্রতি সেই দূরত্ব ঘুচিয়ে নিয়েছেন করন জোহর ও কাজল। আর তাইতো নতুন সিনেমায় চুক্তিবদ্ধ হয়েছেন। এর আগে করন জোহরের ‘কুচ কুচ হোতা হ্যায়’, ‘মাই নেম ইজ খান’ ছবিতে অভিনয় করেন কাজল। ছবিগুলো যেমন ব্যবসাসফল হয়েছিলো, তেমনি দর্শকমনেও স্থায়ী জায়গা করে নেয়।

‘তখত’ সিনেমার মাধ্যমে দুই বছরের বিরতি দিয়ে আবারো পরিচালনায় আসছেন করন জোহর। ছবির কাহিনী আবর্তিত হবে মুঘর সিংহাসন ও ঐতিহাসিক একটি যুদ্ধের প্রেক্ষাপটে।

বাংলাদেশ জার্নাল/কেআই/

  • সর্বশেষ
  • পঠিত