ঢাকা, শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১ আপডেট : ১৯ মিনিট আগে
শিরোনাম

অনিশ্চয়তার মধ্যেই জনসভার প্রস্তুতি নিচ্ছে বিএনপি

  নিজস্ব প্রতিবেদক

প্রকাশ : ১০ মার্চ ২০১৮, ১৭:২৬

অনিশ্চয়তার মধ্যেই জনসভার প্রস্তুতি নিচ্ছে বিএনপি

দলীয় চেয়ারপার্সন খালেদা জিয়ার মুক্তি দাবিতে সোমবার ঢাকায় জনসভা করতে চায় বিএনপি। কিন্তু সেজন্য এখনও পুলিশের অনুমতি পায়নি দলটি। এই অনিশ্চয়তার মধ্যেই ঢাকার জনসভার জন্য সোহরাওয়ার্দী উদ্যানে ব্যাপক লোক সমাগমের প্রস্তুতি চালাচ্ছে বিএনপি।

শনিবার দুপুর পর্যন্ত পুলিশের অনুমতি পাওয়া যায়নি বলে এক সংবাদ সম্মেলনে জানিয়েছেন বিএনপির জ্যেষ্ঠ যুগ্ম মহাসচিব রুহুল করিব রিজভী।

তিনি বলেন, জনসভার অনুমতির ব্যাপারে আমাদের এখনও কিছু বলা হয় নি। দেখা যাক, আজ এবং আগামী কালকের দিন আছে। যখনই তারা (পুলিশ) বলবে, আমরা সব প্রস্তুতি নিয়ে রেখেছি। বিশাল মানুষের ঢল হবে এই জনসভায়।

দলীয় নেত্রীর মুক্তি দাবিতে শান্তিপূর্ণ কর্মসূচির ধারাবাহিকতায় ঢাকাসহ বিভাগীয় শহরে জনসভা করছে বিএনপি। শনিবার খুলনায় জনসভা হয়েছে।

রিজভী জানান, খুলনার পর আগামী ৩১ মার্চ রাজশাহীতে জনসভা হবে। ১৫ মার্চ চট্টগ্রামে জনসভা হবে। অন্য শহরগুলোতে স্থানীয় নেতারা বসে দিন ঠিক করবেন।

নয়া পল্টনে দলীয় কার্যালয়ে সংবাদ সম্মেলনে রিজভীর সঙ্গে ছিলেন বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা পরিষদের সদস্য আতাউর রহমান ঢালী, সাংগঠনিক সম্পাদক রুহুল কুদ্দুস তালুকদার দুলু, কেন্দ্রীয় নেতা আবদুস সালাম আজাদ, তাইফুল ইসলাম টিপু, বেলাল আহমেদ।

এসএস

  • সর্বশেষ
  • পঠিত