ঢাকা, শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১ আপডেট : ৬ মিনিট আগে
শিরোনাম

‘গ্রেনেড হামলার বিচার চাওয়া বিএনপির নিষ্ঠুর রসিকতা’

  নিজস্ব প্রতিবেদক

প্রকাশ : ২৮ আগস্ট ২০১৮, ২০:০৩

‘গ্রেনেড হামলার বিচার চাওয়া বিএনপির নিষ্ঠুর রসিকতা’

বিএনপির একুশে আগস্টের গ্রেনেড হামলার বিচার চাওয়া নিষ্ঠুর রসিকতা ছাড়া আর কিছু নয় বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের।

মঙ্গলবার সকালে রাজধানীর মহানগর নাট্যমঞ্চে জাতীয় শোক দিবস উপলক্ষে যুবলীগের উদ্যোগে আয়োজিত আলোচনা সভায় তিনি এ কথা বলেন।

ওবায়দুল কাদের বলেন, একুশে আগস্টের খুনিদের পৃষ্ঠপোষকরা এই হত্যাকাণ্ডের বিচার চায়। বিএনপি নেতারা বিচার চান! এটাকে কী বলবেন? ইতিহাসের নৃশংস বর্বরোচিত হত্যাকাণ্ডের প্রতি নিষ্ঠুর রসিকতা। বিএনপি খুন করে খুনের বিচার চাইতে পারে। দুর্নীতি করে দুর্নীতির বিচার চাইতে পারে, দন্ডিত হয়েও নিরাপরাধ বলে নিজেদের জাহির করতে পারে।

তিনি অভিযোগ করেন, সরকার উৎখাতে নয়, শেখ হাসিনাকে উৎখাতের জন্য বিএনপি দেশে-বিদেশে ষড়যন্ত্র করে যাচ্ছে। সময় মতো সব ষড়যন্ত্রের জবাব দেয়া হবে।

শেখ হাসিনাকে উৎখাতের জন্য ষড়যন্ত্রকারীরা দেশে-বিদেশে ষড়যন্ত্র করে যাচ্ছে—উল্লেখ করে সেতুমন্ত্রী বলেন, সব ষড়যন্ত্রের সময় মতো জবাব দেয়া হবে।

ওবায়দুল কাদের ছাড়াও যুবলীগ চেয়ারম্যান ওমর ফারুক চৌধুরীর সভাপতিত্বে অন্যদের মধ্যে বক্তব্য দেন সংগঠনটির সাধারণ সম্পাদক হারুনুর রশীদ, প্রেসিডিয়াম সদস্য মহিউদ্দিন আহমেদ মহি, ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগের সভাপতি ইসমাইল চৌধুরী সম্রাট প্রমুখ।

বাংলাদেশ জার্নাল/এআর

  • সর্বশেষ
  • পঠিত