ঢাকা, শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১ আপডেট : ৯ মিনিট আগে
শিরোনাম

মোসাদ্দেক ইন-তাসকিন আউট

  স্পোর্টস ডেস্ক

প্রকাশ : ২০ মে ২০১৮, ১৬:৪০

মোসাদ্দেক ইন-তাসকিন আউট

চোখের সমস্যার কারণে লম্বা সময় দলের বাইরে আছে মোসাদ্দেক হোসেন। সে সর্বশেষ টি-টোয়েন্টি ম্যাচ খেলেছেন ২০১৭ সালের ৬ এপ্রিল শ্রীলঙ্কার বিপক্ষে।

প্রায় ১ বছরেরও বেশি সময় পর আবার টি-টোয়েন্টি দলে জায়গা পেলেন এই ব্যাটিং অলরাউন্ডার। তাকে দলে নেয়ার বিষয়ে প্রধান নির্বাচক মিনহাজুল আবেদীন নান্নু জানান,'অলরাউন্ডারের চিন্তা থেকেই মোসাদ্দেককে সুযোগ দেওয়া হয়েছে। কারণ মিরাজের ফিটনেস নিয়ে কিছুটা সন্দেহ আছে আমাদের। এখন পর্যন্ত যতখানি আছে, শতভাগ ফিট নয়। ধীরে ধীরে তার অবস্থার উন্নতি হচ্ছে। সেই হিসেবে মিরাজের ব্যাকআপ হিসেবে মোসাদ্দেক হোসেনকে সুযোগ দেওয়া হয়েছে।'

রোববার মিরপুর শের-ই-বাংলা জাতীয় ক্রি‌কেট স্টেডিয়ামের সম্মেলন কক্ষে আফগান সিরিজের চূড়ান্ত স্কোয়াড ঘোষণার পর সংবাদ মাধ্যমকে একথা জানান তিনি।

অন্যদিকে তাসকিনকে বাদ দেয়ার কারণ হিসেবে তার অফফর্ম ও ইনজুরিকে উল্লেখ করেন প্রধান নির্বাচক। এর উল্লেখযোগ্য কারণগুলো হলো প্রথমতো ইনজুরি থেকে এখনও সে পুরোপুরি সেরে উঠেননি। দ্বিতীয়ত গেল মার্চে শ্রীলঙ্কায় অনুষ্ঠিত নিদাহাস ট্রফিতে তার খারাপ পারফরম্যান্স। এরই মধ্যে রিহ্যাব প্রক্রিয়াতে থেকে ইনজুরি কাটানোর চেষ্টা করছে তাসকিন।

বাংলাদেশ জার্নাল/এনএইচ

  • সর্বশেষ
  • পঠিত