ঢাকা, বুধবার, ০১ মে ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১ আপডেট : ২৯ মিনিট আগে
শিরোনাম

প্রাইভেটকার-মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে নিহত ১

  ​পাবনা প্রতিনিধি

প্রকাশ : ১৯ জানুয়ারি ২০২০, ০১:২০

প্রাইভেটকার-মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে নিহত ১

পাবনার ঈশ্বরদীতে একটি প্রাইভেটকার ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে রেজাউল মালিথা (৪০) নামে এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন।

শনিবার ঈশ্বরদীর সাহাপুর ইউনিয়নের কদিমপাড়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

প্রাইভেটকারটি পাবনার ঈশ্বরদী উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আব্দুস সালাম খানের। নিহত রেজাউল মালিথা ঈশ্বরদী উপেজলার দিঘা গ্রামের মতিউর রহমানের ছেলে।

ঈশ্বরদী থানার ওসি (তদন্ত) অরবিন্দ সরকার জানান, ভাইস চেয়ারম্যান সালাম খানের প্রাইভেটকারের সাথে কদিমপাড়ায় ওই মোটরসাইকেল আরোহীর মুখোমুখি সংঘর্ষ হয়। এতে মোটরসাইকেল আরোহী রেজাউল মালিথা গুরুতর আহত হন। তাকে উদ্ধার করে ঈশ্বরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে হাসপাতালে নেয়া হলে সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

প্রত্যক্ষদর্শীরা জানান, মোটরসাইকেল চালক রেজাউল দ্রুতগতিতে একটি ট্রাক ও নসিমন ওভারটেক করতে গিয়ে প্রাইভেটকারের সামনে পড়ে যায়। এসময় মোটরসাইকেলটি নিয়ন্ত্রণ হারিয়ে প্রাইভেটকারের দরজায় ধাক্কা দেয়। এতে মোটরসাইকেল আরোহী রেজাউল রাস্তার উপর পড়ে যান। হেলমেট না থাকায় রেজাউল মাথায় গুরুতর আঘাতপ্রাপ্ত হন। আশঙ্কাজনক অবস্থায় ভাইস চেয়ারম্যান সালাম খাঁন ও এলাকাবাসী তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান।

উপজেলা ভাইস চেয়ারম্যান আব্দুস সালাম খাঁন বলেন, ঘটনাটি দু:খজনক ও মর্মান্তিক। মোটরসাইকেল আরোহী ট্রাক ও নসিমনকে ওভারটেক করতে গিয়ে আমার ব্যক্তিগত প্রাইভেটকারের দরজায় এসে আচমকা ধাক্কা দেয়। প্রাইভেটকারে আমরা স্বপরিবারে ছিলাম। অল্পের জন্য আমরা খাদে পড়ে যাওয়া থেকে রক্ষা পেয়েছি।

ঈশ্বরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বাহাউদ্দীন ফারুকী জানান, পুলিশ নিহতের মৃতদেহ উদ্ধার করেছে। তবে নিহতের পরিবারের পক্ষ থেকে কোন অভিযোগ না করায় ও তাদের অবেদনের প্রেক্ষিতে তার মৃতদেহ ময়নাতদন্ত না করে দাফনের অনুমতি দেয়া হয়েছে।

বাংলাদেশ জার্নাল/আর

  • সর্বশেষ
  • পঠিত