ঢাকা, রোববার, ২০ সেপ্টেম্বর ২০২০, ৫ আশ্বিন ১৪২৭ আপডেট : ২৭ মিনিট আগে English

প্রকাশ : ২১ জানুয়ারি ২০২০, ১৭:৩৪

প্রিন্ট

স্বামীর নির্যাতনে চোখ নষ্ট, এবার পুড়লো শরীর

স্বামীর নির্যাতনে চোখ নষ্ট, এবার পুড়লো শরীর
পাবনা প্রতিনিধি

পাবনার সাঁথিয়ায় স্বামীর ছুঁড়ে দেয়া গরম তরকারিতে ঝলসে গেছে মাছুরা খাতুনের সারা শরীর। তিনি এখন সাঁথিয়া হাসপাতালে যন্ত্রণায় কাতরাচ্ছেন।

মঙ্গলবার সকালে সাঁথিয়া উপজেলার কাশীনাথপুর ইউনিয়নের কলাগাছী গ্রামে এ ঘটনা ঘটে। আহত গৃহবধূ সাঁথিয়া উপজেলার শিবরামবাড়ি কল্যাণপুর গ্রামের দিনমজুর সোনাই মোল্লার মেয়ে।

এ ঘটনার কিছুদিন আগে স্বামী রতন আলী ওই গৃহবধূকে নির্যাতন করে একটি চোখও নষ্ট করে দেন।

সাঁথিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স্রে চিকিৎসাধীন মাছুরা খাতুন মঙ্গলবার দুপুরে সাংবাদিকদের জানান, বছর পাঁচেক আগে সাঁথিয়া উপজেলার কাশীনাথপুর ইউনিয়নের কলাগাছী গ্রামের রতন আলীর সাথে তার বিয়ে হয়। বিয়ের পর থেকেই তার স্বামী ও স্বামীর পরিবারের লোকজন তাকে নির্যাতন করে আসছে।

মঙ্গলবার সকালে মাছুরা তরকারি রান্না করে ঘরে নিয়ে আসছিলেন। এ সময় রান্না করা তরকারি নিয়ে শাশুড়ি দুলি বেগমের সাথে মাছুরার ঝগড়া লাগে। তখন ঘটনাস্থলে উপস্থিত স্বামী রতন আলী মাছুরার হাতে থাকা রান্না করা গরম তরকারির কড়াইয়ে তার উদ্দেশ্যে লাথি দেন। এতে গরম তরকারিতে মাছুরার শরীরের বিভিন্ন অংশ ঝলসে যায়।

মাছুরার স্বজনরা খবর পেয়ে তাকে উদ্ধার করে সাঁথিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। দগ্ধ মাছুরা কান্নাজড়িত কণ্ঠে জানান, তার স্বামী কিছুদিন আগে তাকে বেধড়ক মারপিট করে। এতে তার একটি চোখ নষ্ট হয়ে যায়।

সাঁথিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসাদুজ্জামান জানান, তিনি ঘটনাটি শুনেছেন। মৌখিক অভিযোগ পাওয়ার পর পুলিশ হাসপাতালে যায়। তিনি জানান, লিখিত অভিযোগ পাওয়ার পর আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

বাংলাদেশ জার্নাল/আরকে

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত