ঢাকা, মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১ আপডেট : ৮ মিনিট আগে
শিরোনাম

এমপি ইসমত আরা সাদেকের দাফন সম্পন্ন

  বগুড়া প্রতিনিধি

প্রকাশ : ২২ জানুয়ারি ২০২০, ২১:৩৭  
আপডেট :
 ২২ জানুয়ারি ২০২০, ২১:৪১

এমপি ইসমত আরা সাদেকের দাফন সম্পন্ন

মা-বাবার কবরের পাশে চিরনিদ্রায় শায়িত হলেন যশোর-৬ আসনের এমপি সাবেক জনপ্রশাসন প্রতিমন্ত্রী ইসমত আরা সাদেক। বুধবার বাদ আসর বগুড়া শহরের সাতানী জামে মসজিদে জানাজা শেষে মসজিদের পাশে পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হয়।

মঙ্গলবার বেলা ১১ টার সময় তিনি ঢাকায় ইন্তেকাল করেন।

বগুড়ার সাতআনি জমিদার পরিবারের সন্তান ইসমত আরা সাদেক ১৯৪২ সালের ১২ ডিসেম্বর বগুড়ায় জন্মগ্রহণ করেন। তার বাবা সাতানী বাড়ির জমিদার মাহবুবুর রহমান চৌধুরী ও মাতা সায়েরা খাতুন।

তিনি প্রয়াত শিক্ষামন্ত্রী এএসএইচকে সাদেক এর সহধর্মিনী ছিলেন। ইসমত আরা সাদেক যশোর-৬ আসন থেকে দুইবার এমপি নির্বাচিত হন। তিনি এক ছেলে ও এক মেয়ের জননী।

বগুড়ায় জানাজা নামাজের পূর্বে মরহুমার কফিনে শ্রদ্ধাঞ্জলী নিবেদন করেন জেলা প্রশাসন, পুলিশ প্রশাসন, জেলা পরিষদ ও জেলা আওয়ামী লীগ।

তার জানাজা নামাজে অংশগ্রহণ করেন ডিসি ফয়েজ আহাম্মদ, এসপি আলী আশরাফ ভুঞা, জেলা পরিষদ চেয়ারম্যান ডা. মকবুল হোসেন, যুক্তরাষ্ট্র আওয়ামী লীগের সভাপতি ড. সিদ্দিকুর রহমান, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রাগেবুল আহসান রিপু, জেলা যুবলীগের সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম ডাবলু, শ্রমিকলীগ সভাপতি আব্দুস সালাম, জেলা জাপা নেতা আব্দুস সালাম বাবুসহ বিভিন্ন রাজনৈতিক ও সামাজিক সংগঠন নেতাকর্মীরা।

বাংলাদেশ জার্নাল/এইচকে

  • সর্বশেষ
  • পঠিত