ঢাকা, সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১ আপডেট : কিছুক্ষণ আগে
শিরোনাম

কুষ্টিয়ায় হত্যা মামলায় যুবকের ফাঁসি

  কুষ্টিয়া প্রতিনিধি

প্রকাশ : ২৭ জানুয়ারি ২০২০, ১৬:৩৪

কুষ্টিয়ায় হত্যা মামলায় যুবকের ফাঁসি

কুষ্টিয়ার দোকান কর্মচারীকে হত্যার দায়ে এক যুবকের মৃত্যুদণ্ডাদেশ দিয়েছেন আদালত। সোমবার বেলা সাড়ে ১১টায় কুষ্টিয়া জেলা ও দায়রা জজ আদালতের বিচারক অরূপ কুমার গোস্বামী জনাকীর্ণ আদালতে আসামির উপস্থিতিতে এই রায় ঘোষণা করেন।

দণ্ডাদেশপ্রাপ্ত আসামিরা হলেন, কুষ্টিয়া শহরের আড়ুয়াপাড়া এলাকার শহীদ লিয়াকত হোসেন সড়ক এলাকার মৃত দেলোয়ার হোসেনের ছেলে লিটন (৩২)।

আদালত সূত্রে জানা যায়, ২০১৬ সালের ২০ জুন রাত সাড়ে ১১টায় শহরের আড়ুয়াপাড়া এলাকায় জনৈক নয়নের দোকানের সামনে দোকান কর্মচারী ইয়াছির আরাফাত লাল্টুকে আসামি লিটন ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে রক্তাক্ত জখম করে পালিয়ে যায়।

গুরুতর আহত লাল্টুকে উদ্ধার করে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে ভর্তি করে স্থানীয়রা। অবস্থার অবনতি হওয়ায় তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তরের পরামর্শ দেন চিকিৎসক। পরদিন ২১জুন রাতে চিকিৎসাধীন অবস্থায় লাল্টুর মৃত্যু হয়।

এই এঘটনায় নিহত ইয়াছিন আরাফাত লাল্টুর পিতা খন্দকার সামসুল আলম কুষ্টিয়া মডেল থানায় লিটনের বিরুদ্ধে হত্যা মামলা করেন। মামলাটি তদন্ত শেষে ২০১৬ সালের অক্টোবরে আদালতে চার্জশিট দেয় পুলিশ।

কুষ্টিয়া জেলা ও দায়রা জজ আদালতের কৌশুলী (পিপি) অনুপ কুমার নন্দী সত্যতা বিষয়টি নিশ্চিত করে বলেন, অভিযোগ সন্দেহাতীত প্রমাণিত হওয়ায় লিটনকে ফাঁসির আদেশ দিয়েছেন আদালত।

বাংলাদেশ জার্নাল/আরকে

  • সর্বশেষ
  • পঠিত