ঢাকা, সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১ আপডেট : ২ মিনিট আগে
শিরোনাম

পার্লার কর্মীকে সম্ভ্রমহানির ঘটনায় আসামি রিমান্ডে

  নারায়ণগঞ্জ প্রতিনিধি

প্রকাশ : ২৮ জানুয়ারি ২০২০, ০০:১৯

পার্লার কর্মীকে সম্ভ্রমহানির ঘটনায় আসামি রিমান্ডে

নারায়ণগঞ্জের বন্দরে পার্লার কর্মীকে রাতভর ধর্ষণের ঘটনায় গ্রেপ্তার জুট ব্যবসায়ী মো.মনির হোসেনকে ১ দিনের রিমান্ডে নিয়েছে পুলিশ।

সোমবার নারায়ণগঞ্জের সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট নুরুননাহার ইয়াসমিনের আদালত এই রিমান্ড মঞ্জুর করেন।

মনির হোসেন (৩০) একরামপুর ইস্পাহানী এলাকার বাসিন্দা।

খবরের সত্যতা নিশ্চিত করে নারায়ণগঞ্জ কোর্ট পুলিশের ইন্সপেক্টর মো. আসাদুজ্জামান বলেন, অধিকতর তদন্তের স্বার্থে পুলিশ জুট ব্যবসায়ী মনির হোসেনকে ৭ দিনের রিমান্ড চেয়ে আদালতে পাঠানো হয়। এদিন শুনানি শেষে বিচারক ১ দিনের রিমান্ড মঞ্জুর করে এ আদেশ দেন।

প্রসঙ্গত, ভুক্তভোগী পার্লারকর্মী ছোট বেলা থেকে তার খালা ফিরোজার সাথে বন্দর লের্জাস এলাকায় ভাড়াটিয়া হিসেবে বসবাস করে আসছে। পার্লারকর্মীর স্বামী বাবুল মিয়ার মাধ্যমে একরামপুর ইস্পাহানী এলাকার জুট ব্যবসায়ী মনির হোসেনের সাথে ওই পার্লারকর্মীর পরিচয় হয়। এর ধারাহবাহিকতায় গত ৪ জানুয়ারি রাতে পার্লারকর্মী হাসপাতাল থেকে বাড়ি ফেরার পথে বন্দর থানাধীন ইস্পাহানী ঘাটে মনির হোসেনের সাথে দেখা হয়। পরে মনির হোসেন নদী পার করে দেওয়ার কথা বলে পার্লার কর্মীকে তার ভাড়াকৃত নৌকায় উঠিয়ে নৌকা চালকের সহায়তায় জোর পূবর্ক ধর্ষণ করে। এরপর ওই রাতেই ইস্পাহানী এলাকায় তার জুটের গুডাউনে নিয়ে একই এলাকার আরাফাত আকনের সহযোগিতায় পুনরায় একই কাজ করে।

এ ব্যাপারে অভিযুক্ত নিজে বাদী হয়ে মামলা দায়ের করলে পুলিশ মনিরকে (২৫ জানুয়ারী) রাতে বন্দর থানার ২৩ নং ওয়ার্ড একরামপুর ইস্পাহানী এলাকা থেকে আটক করে।

বাংলাদেশ জার্নাল/আর

  • সর্বশেষ
  • পঠিত