ঢাকা, সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১ আপডেট : ১০ মিনিট আগে
শিরোনাম

নারী পাচারকারী চক্রের ৮ সদস্য আটক

  নারায়ণগঞ্জ প্রতিনিধি

প্রকাশ : ২৮ জানুয়ারি ২০২০, ০০:৩৯

নারী পাচারকারী চক্রের ৮ সদস্য আটক

রাজধানীর বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে আন্তর্জাতিক নারী পাচারকারী চক্রের ৮ সদস্যকে আটক করেছে র‍্যাব-১১।

সােমবার দুপুরে নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জের আদমজীনগর এলাকায় র‍্যাব-১১ এর সদর দপ্তরে এক সংবাদ সম্মেলনে অধিনায়ক লে. কর্ণেল ইমরান উল্লাহ সরকার এ তথ্য জানান।

এর আগে গত রােববার (২৬ জানুয়ারি) রাত সাড়ে ৮টার দিকে রাজধানীর কামরাঙ্গীরচর কেরানীগঞ্জ ও মুগদা এলাকা থেকে এদের আটক করা হয়।

আটককৃত পাচারকারী চক্রের সদস্যরা হল- ধানসিড়ি ট্রাভেল এজেন্সির মালিক লক্ষীপুরের চন্দ্রগঞ্জ থানার বাসিন্দা মাে. শাহাবুদ্দিন (৩৭), নারী সংগ্রহকারী এজেন্ট নােয়াখালীর শ্যামবাগ থানার বাসিন্দা মাে. হৃদয় আহম্মেদ ওরফে কুদুস (৩৫), চাঁদপুরের হাজীগগঞ্জ থানার বাসিন্দা মাে. মামুন (২৪), মাদারীপুরের কালকিনি থানার বাসিন্দা মাে. স্বপন হােসেন (২০), চট্টগ্রামের মীরসরাই থানার বাসিন্দা মাে. শিপন (২২), মুন্সিগঞ্জের লৌহজং থানার বাসিন্দা রিজভী হােসেন ওরফে অপু (২৭), পটুয়াখালীর বাউফল থানার বাসিন্দা মাে. মুসা ওরফে জীবন (২৮) ও চাঁদপুরের মতলব থানার বাসিন্দা শিল্পী আক্তার (২৭)।

র‍্যাব-১১ এর অতিরিক্ত পুলিশ সুপার আলেপ উদ্দিন জানান, আটককৃতদের কাছ থেকে ৩৯টি পাসপাের্ট, ৬৬টি পাসপাের্টের ফটোকপি, ১৮টি বিমান টিকেটের ফটোকপি, ৩৬টি ভিসার ফটোকপি, ১টি সিপিইউ, ১৯টি মােবাইল জব্দ করা হয়েছে। এ সময় তাদের কাছ থেকে পাচারের উদ্দেশ্যে রাখা দুইজন ভুক্তভােগী তরুণীকে উদ্ধার করা হয়।

তিনি আরও জানান, গত ২৩ নভেম্বর রূপগঞ্জ থেকে আটক নারী পাচারকারী চক্রের ৬ সদস্য আটক হয়। তাদের তথ্যের ভিত্তিতে চক্রের অন্য সদস্যদের উপর নজরদারী ছিলো র‍্যাবের। তারই ধারাবাহিকতায় ২৬ জানুয়ারি উক্ত নারী পাচারকারী চক্রের ৮ জনকে আটক করা হয়েছে।

বাংলাদেশ জার্নাল/আর

  • সর্বশেষ
  • পঠিত