ঢাকা, সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১ আপডেট : ৮ মিনিট আগে
শিরোনাম

নড়াইলে ৫ জুয়াড়িকে কারাদন্ড

  নড়াইল প্রতিনিধি

প্রকাশ : ১০ ফেব্রুয়ারি ২০২০, ২৩:৪২

নড়াইলে ৫ জুয়াড়িকে কারাদন্ড

নড়াইলের লোহাগড়ায় আবাসিক হোটেলে অভিযান চালিয়ে জুয়া খেলার অভিযোগে ৫ জনকে আটক করেছে পুলিশ। পরে তাদের একজনকে ৭ দিন এবং বাকিদের ২০ দিন করে কারাদন্ড প্রদান করেন ভ্রাম্যমাণ আদালত। এ সময় জুয়াড়িদের কাছ থেকে নগদ টাকা ও জুয়া খেলার সরঞ্জাম জব্দ করা হয়।

পুলিশ সূত্রে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে লোহাগড়া পুলিশ সোমবার দুপুরে লক্ষীপাশা এলাকার মডার্ন আবাসিক হোটেলে অভিযান পরিচালনা করে। এ সময় হোটেলের নিচতলার একটি কক্ষ থেকে জুয়া খেলার সময় ৫ জনকে আটক করা হয়।

আটককৃতরা হলেন- পাবনার চাটমোহর থানার চর এনায়েতপুর গ্রামের জিয়ার প্রামানিক (৩৫), খুলনার পাইকগাছা থানার নকহাটি গ্রামের রফিকুল (৬৫), মেহেরপুরের গাংনী থানার পুরাতন মটকুমড়া গ্রামের সেন্টু (২৫), ঝিনাইদহের লোয়াজাংগা গ্রামের আউয়াল (৪৬) ও পাবনার সাথিয়া থানার ছালাম (৫৫)।

লোহাগড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলমগীর হোসেন ৫জনকে আটকের বিষয়টি নিশ্চিত করে জানান, জুয়া খেলার সময় জুয়াড়িদের কাছ থেকে সরঞ্জাম ও তাসসহ নগদ ৯ হাজার ৮২৭ টাকা উদ্ধার করেছে পুলিশ।

ভ্রাম্যমাণ আদালতের বিচারক নির্বাহী ম্যাজিস্ট্রেট ও লোহাগড়া উপজেলার সহকারী কমিশনার (ভূমি) রাখী ব্যানার্জী বলেন, জুয়াড়ি ছালামকে ৭ দিনের এবং অন্যদের ২০ দিন করে কারাদন্ড প্রদান করা হয়েছে। উদ্ধারকৃত টাকা সরকারি কোষাগারে জমা হবে। আটককৃতদের আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে বলেও জানান তিনি।

বাংলাদেশ জার্নাল/আর

  • সর্বশেষ
  • পঠিত