ঢাকা, সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১ আপডেট : কিছুক্ষণ আগে
শিরোনাম

চুয়াডাঙ্গায় মাদকসহ প্রাইভেটকার আটক

  চুয়াডাঙ্গা প্রতিনিধি

প্রকাশ : ২৪ ফেব্রুয়ারি ২০২০, ০০:২৬

চুয়াডাঙ্গায় মাদকসহ প্রাইভেটকার আটক

চুয়াডাঙ্গার আলমডাঙ্গা সড়কে গাঁজা-ফেনসিডিলসহ একটি প্রাইভেটকার আটক করেছে আলমডাঙ্গা থানা পুলিশ। এসময় গাড়িতে থাকা দু’জন পালিয়ে গেলেও প্রাইভেটকার থেকে ৩ কেজি গাঁজা ও ২৬০ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়।

রোববার রাতে আলমডাঙ্গা উপজেলার কান্তপুর ব্রীজ মোড় বাজার থেকে ওই প্রাইভেটকারটি জব্দ করে পুলিশ।

পুলিশ ও স্থানীয়রা জানান, চুয়াডাঙ্গা থেকে আলমডাঙ্গা অভিমুখে যাওয়া ঢাকা মেট্রো-গ ৩৫-৭৮৬৭ নম্বরের একটি প্রাইভেটকার রোববার রাতে কান্তপুর বাজারে অবস্থান করে। এ সময় কান্তপুর বাজারের ব্যবাসয়ী অবসরপ্রাপ্ত পুলিশ সদস্য একরামুল হোসেন প্রাইভেটকারে থাকা দু’জন ব্যক্তির আচরণে সন্দেহ হলে তিনি গাড়ির কাছে গিয়ে ওই ব্যক্তিদের কাছে গাড়িতে কি আছে তা দেখতে চান। এ সময় প্রাইভেটের পিছনের আসনে বসা একজন পালিয়ে গেলে ওই ব্যবসায়ী চিৎকার শুরু করেন। বাজারের লোকজন ছুটে আসার আগেই সুযোগ বুঝে প্রাইভেটকারের চালকও পালিয়ে যায়। খবর পেয়ে আলমডাঙ্গা থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছায়। পরে প্রাইভেট কারের দরজা ভেঙ্গে গাড়ির ভিতর থেকে তিন কেজি গাঁজা ও ২৬০ বোলত ফেনসিডিল উদ্ধার করে। এ সময় প্রাইভেটকারটি আলমডাঙ্গা থানা হেফাজতে নিয়ে যায় পুলিশ।

আলমডাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আশিকুর রহমান জানান, চুয়াডাঙ্গা থেকে আলমডাঙ্গা অভিমুখে আসা প্রাইভেটকারটি কান্তপুর ব্রীজমোড়ে ঘোরাঘুরি করছিলো। কান্তপুর ব্রীজ মোড়েরর অবসরপ্রাপ্ত এক পুলিশ সদস্যের প্রাইভেটকারে থাকা লোকজনের আচরণে সন্দেহ হলে তিনি প্রতিরোধ করেন। এ সময় দু’জন পালিয়ে যায়। পরে খবর পেয়ে আলমডাঙ্গা থানার পুলিশ ঘটনাস্থল থেকে মাদকভর্তি প্রাইভেটকারটি জব্দ করে থানা হেফাজতে নেয়।

এ ঘটনার সাথে জড়িত কাউকে আটক করা না গেলেও তাদের ধরতে পুলিশের একাধিক টিম মাঠে নেমেছে বলে জানান পুলিশের এই কর্মকর্তা।

বাংলাদেশ জার্নাল/আর

  • সর্বশেষ
  • পঠিত