ঢাকা, শনিবার, ২৩ জানুয়ারি ২০২১, ৯ মাঘ ১৪২৭ আপডেট : ৩৫ মিনিট আগে English

প্রকাশ : ১৭ মার্চ ২০২০, ২২:৩৫

প্রিন্ট

রামগঞ্জে মুজিববর্ষ উদযাপন

রামগঞ্জে মুজিববর্ষ উদযাপন

রামগঞ্জ লক্ষ্মীপুর প্রতিনিধি

লক্ষ্মীপুর রামগঞ্জ উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে মুজিবর্ষ ও শিশু দিবসের আলোচনা সভা মিলাদ মাহফিল ও কেককাটার মধ্যদিয়ে মুজিবশতবর্ষ পালিত হয়েছে।

মঙ্গলবার রাতে দলীয় কার্যালয়ে (খান টাওয়ার) উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বীরমুক্তিযোদ্ধা আকম রুহুল আমিনের সভাপতিত্বে ও রামগঞ্জ পৌরসভার সাবেক মেয়র বেলাল আহম্মেদের সঞ্চালনায় এই অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

এসময় উপস্থিত ছিলেন রামগঞ্জ উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান দেলোয়ার হোসেন দেওয়ান বাচ্চু, মহিলা ভাইস চেয়ারম্যান সুরাইয়া আক্তার শিউলী,৩নং ভাদুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ জাহিদ হোসেন ভূঁইয়া, ৭নং দরবেশপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ মিজানুর রহমান, ৮নং করপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ মজিবুল হক মজিব, ৪নং ইছাপুর ইউনিয়নের চেয়ারম্যান মোঃ শহীদ উল্যা, ৫নং চন্ডিপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ কামাল হোসেন ভূইয়া, উপজেলা যুবলীগের আহবায়ক ও জেলা পরিষদের সদস্য সৈকত মাহমুদ সামছু, যুগ্ম আহবায়ক সাইদুর রহমান মামুন, উপজেলা ছাত্রলীগের সভাপতি কামরুল হাসান ফয়সাল মাল, সাধারণ সম্পাদক মেহেদী হাসান শুভ প্রমূখ।

এছাড়াও সকাল থেকে রামগঞ্জ উপজেলার বিভিন্ন ইউনিয়ন পরিষদ প্রাঙ্গনে দিনব্যাপী সীমিত আকারে মুজিব শতবর্ষ উপলক্ষে আলোচনা সভা মিলাদ মাহফিল ও কেককাটার মধ্যদিয়ে পালিত হয়।

বাংলাদেশ জার্নাল/ এমএম

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত