ঢাকা, সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১ আপডেট : ১৭ মিনিট আগে
শিরোনাম

মাদারীপুর জেলা ছাত্রলীগের করোনা সচেতনতা ক্যাম্পেইন

মাদারীপুর জেলা ছাত্রলীগের করোনা সচেতনতা ক্যাম্পেইন

মঙ্গলবার বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের নির্দেশনায়, বিশ্বব্যাপী মহামারি আকার ধারণ করা করোনা ভাইরাস (COVID-19) নিরসনে বাংলাদেশ ছাত্রলীগ মাদারীপুর জেলা ছাত্রলীগ’র উদ্যোগে সচেতনামূলক মাইকিং ও হ্যান্ড স্যানিটাইজার, মাস্ক, জীবাণুনাশক সাবান ও সচেতনতামূলক লিফলেট মাদারীপুরর শহরের সব যায়গায় বিতরণ করা হয়।

ওইদিন বেলা ৩ টায় মাদারীপুর পৌরসভার মেয়র ও জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক জনাব খালিদ হোসেন ইয়াদ কর্মসূচী উদ্বোধন করেন।

কর্মসূচীতে জেলা ছাত্রলীগ’র সভাপতি জাহিদ হোসেন অনিক, সাধারণ সম্পাদক (ভারপ্রাপ্ত) মো. বায়েজিদ হাওলাদারসহ জেলা ছাত্রলীগ নেতৃবৃন্দ, সদর উপজেলা ছাত্রলীগ সভাপতি তাওহীদুল ইসলাম লিংকন, সাধারণ সম্পাদক রফিফুল ইসলাম মিলন হাওলাদারসহ পৌরসভা ও সনাবি কলেজ ছাত্রলীগ’র নেতৃবৃন্দ অংশগ্রহণ করে।

জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক (ভারপ্রাপ্ত) বায়েজিদ হাওলাদার বাংলাদেশ জার্নালকে বলেন, আপনারা জানেন বাংলাদেশ নামের সাথে ছাত্রলীগ নামটি অঙ্গাঙ্গীভাবে জড়িত। দেশ মাতৃকার যেকোনো সংকটময় মুহূর্তে অসহায় মানুষের পাশে থাকা সংগঠন বাংলাদেশ ছাত্রলীগ। এতদিন যে ভুঁইফোড় ছাত্রসংগঠনগুলো ছাত্রলীগের বিরোধিতা করছে তারা কেউ কিন্তু এই সংকটময় মুহূর্তে দেশ তথা দেশের মানুষের পাশে নাই।

এ ছাত্রনেতা আরো বলেন, ভবিষ্যতেও বাংলাদেশ ছাত্রলীগের যেকোনো নির্দেশনা বাস্তবায়নে দেশ তথা দেশের মানুষের পাশে মাদারীপুর জেলা ছাত্রলীগ তার সর্বস্ব দিয়ে থাকবে।

বাংলাদেশ জার্নাল/এনএইচ

  • সর্বশেষ
  • পঠিত