ঢাকা, মঙ্গলবার, ১১ আগস্ট ২০২০, ২৭ শ্রাবণ ১৪২৭ আপডেট : ১০ মিনিট আগে English

প্রকাশ : ২৬ মার্চ ২০২০, ১৪:০০

প্রিন্ট

পৃথক ‘দুর্ঘটনায়’ ২ জনের মৃত্যু

পৃথক ‘দুর্ঘটনায়’ ২ জনের মৃত্যু
পিরোজপুর প্রতিনিধি

পিরোজপুরের মঠবাড়িয়ায় বিদুৎপিষ্ট হয়ে মো. এমদাদুল হক (৩০) ও বিষপানে বিলকিস বেগম (৪০) নামের এক যুবক ও এক গৃহবধূর মৃত্যু হয়েছে।

বৃহস্পতিবার সকালে উপজেলার বেতমোর রাজপাড়া ও আমড়াগাছিয়া ইউনিয়নে এ দুর্ঘটনা দুটি ঘটে।

নিহত এমদাদুল হক বেতমোর রাজপাড়া ইউনিয়নের করিমগঞ্জ গ্রামের মৃত্যু মো. আব্দুস সালামের ছেলে। নিহত বিলকিস বেগম উপজেলার আমড়াগাছিয়া ইউনিয়নের মানিকখালী গ্রামের আমিন ফরাজীর স্ত্রী ও একই এলাকার সোলায়মান হাওলাদারের মেয়ে।

নিহত এমদাদুল হকের পরিবার ও স্থানীয় সূত্রে জানা গেছে, ওইদিন সকালে বৈদ্যুতিক মোটরের সাহায্যে পার্শ্ববর্তী জলাশায় থেকে পানি দিচ্ছেলেন এমদাদুল। এ সময় ওই মোটরে থাকা বিদ্যুতের তারে তিনি বিদ্যুতায়িত হন। এতে তিনি গুরুতর আহত হলে পরিবারের লোকজন তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত বলে ঘোষণা করেন।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক চিকিৎসক ডা. মনির হোসেন জানান, বিদ্যুতায়িত এমদাদুল হককে মৃত্যু অবস্থায় হাসপাতালে নিয়ে আসা হয়েছিলো।

এ ছাড়া একই দিন বিষপানে আত্মহত্যা করেছেন বিলকিস বেগম নামের এক গৃহবধূ। তিনি অসুস্থ ছিলেন বলে তার পরিবারের দাবি। তিনি মানসিক ভারসম্যহীন ছিলেন বলে তার স্বামী আমিন ফরাজী জানান।

তবে তিনি ওইদিন তার মামাশ্বশুড় মুর্জতা আলীর বাড়িতে ছিলেন। মুর্জতা আলী জানান, ওই গৃহবধূ আত্মহত্যার উদ্দেশ্যে বিষপান করেননি। তিনি সকালে ঔষধ বুঝে ভুলে বিষপান করেছেন।

মঠবাড়িয়া থানা পুলিশের অফিসার ইনচার্জ মো. মাসুদুজ্জামান জানান, তার পরিবারের দাবি- তিনি ভুলে ঔষধ বুঝে বিষপান করেছেন। তবে এ ব্যাপারে একটি অপমৃত্যু দায়ের করা হয়েছে।

বাংলাদেশ জার্নাল/এসকে

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত