ঢাকা, রোববার, ০৫ এপ্রিল ২০২০, ২২ চৈত্র ১৪২৬ আপডেট : ৩১ মিনিট আগে English

প্রকাশ : ২৬ মার্চ ২০২০, ১৭:৫৪

প্রিন্ট

পাঁচদিন মৃত্যুর সাথে লড়াই করে হার মানলেন রাজমিস্ত্রী

পাঁচদিন মৃত্যুর সাথে লড়াই করে হার মানলেন রাজমিস্ত্রী
প্রতীকী ছবি

হবিগঞ্জ প্রতিনিধি

৫ দিন মৃত্যুর সাথে লড়াই করে অবশেষে হার মানলেন বিদ্যুৎস্পৃষ্টে আহত হবিগঞ্জের রাজমিন্ত্রী দিনার মিয়া (৩০)। বৃহস্পতিবার ঢাকা পঙ্গু হাসপাতালে চিকিৎসাধিন অবস্থায় তিনি মারা যান। এ ঘটনায় আহত হাসান উদ্দিন গুরুত্বর আহত অবস্থায় হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে চিকিৎসাধিন রয়েছেন।

নিহত দিনার মিয়া জেলার লাখাই উপজেলার মাঝহাটি (আলগাবাড়ি) গ্রামের বিলাল মিয়ার ছেলে এবং আহত হাসান উদ্দিন বানিয়াচং উপজেলার আমীরখানি গ্রামের আলাউদ্দিনের ছেলে।

নিহতের পারিবারিক সূত্রে জানা যায়, গত ১৯ মার্চ সন্ধায় উল্লেখিত দুই জনসহ বেশ কয়েকজন লোক লাগ্রামেখাই উপজেলার মাঝহাটি র রুহুল আমীনের বাড়ির রাজমিস্ত্রী হিসেবে ছাদ ঢালাইয়ের কাজ করছিলেন। এ সময় অসাবধানতাবশত দিনার মিয়া বৈদ্যুতিক তারে জড়িয়ে পড়েন। তাকে উদ্ধার করতে গিয়ে আহত হন হাসান উদ্দিনও।

গুরুতর আহত অবস্থায় দুইজনকে উদ্ধার করে হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে প্রেরণ করা হয়। এ সময় দিনার মিয়া অবস্থা আশংঙ্কাজনক হওয়ায় কর্তব্যরত চিকিৎসক তাকে ঢাকা পঙ্গু হাসপাতালে প্রেরণ করেন। সেখানে ৫ দিন চিকিৎসাধীন থাকার পর বৃহস্পতিবার দুপুরে তিনি মৃত্যুর কাছে হার মানেন।

এ ব্যাপারে লাখাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সাইদুল ইসলাম বলেন, নিহতরে পরিবারের মাধ্যমে শুনেছি তিনি ঢাকায় চিকিৎসাধিন অবস্থায় মারা গেছেন।

বাংলাদেশ জার্নাল/এসকে

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত