ঢাকা, শনিবার, ০৬ জুন ২০২০, ২৩ জ্যৈষ্ঠ ১৪২৭ আপডেট : ১ মিনিট আগে English

প্রকাশ : ০৭ এপ্রিল ২০২০, ১৭:১৮

প্রিন্ট

তাবলিগ জামাতের মুসল্লিদের বাড়ি ফেরার নির্দেশ

তাবলিগ জামাতের মুসল্লিদের বাড়ি ফেরার নির্দেশ

Evaly

জার্নাল ডেস্ক

তাবলিগ জামাতের অনুসারীদের নিজ নিজ বাড়িতে ফিরে যাওয়ার নির্দেশনা দেয়া হয়েছে। মঙ্গলবার ঢাকার কাকরাইল মসজিদ থেকে তাবলিগ জামাতের শুরা সদস্য অধ্যাপক ইউনুস সিকদার স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এই নির্দেশ দেওয়া হয়।

এতে বলা হয়েছে, ধর্ম মন্ত্রণালয়ের করোনা সম্পর্কিত বিজ্ঞপ্তি আপনারা নিশ্চয়ই দেখেছেন। কাকরাইল আহলে শুরা হাযরাত ও অন্যান্য সাথীগণ মিলে মাশোয়ারা করে সিদ্ধান্ত নিয়েছেন যে, সব জেলায় আপনারা উপরোক্ত বিস্তারিত বিজ্ঞপ্তিকে (ধর্ম মন্ত্রণালয়ের বিজ্ঞপ্তি) গুরুত্ব দিয়ে নিজেরা ও সবাই বাস্তবায়ন করবেন।

‘তিন চিল্লা, এক চিল্লার জামাত বা মাস্তুরাতসহ যে কোনো জামাত যারা আল্লাহর রাস্তায় চলতেছেন তারা যার যার বাড়ি রওয়ানা হয়ে যাবেন। প্রয়োজনে প্রশাসনের সাহায্য নেবেন। বাড়ি ফিরে দোয়া, তেলাওয়াত, দাওয়াত ও অন্যান্য এবাদত ও তওবা এস্তেগফার করে পুরা উম্মতের জন্য আল্লাহ পাকের দরবারে মাফ চাইবেন।’

এদিকে মানিকগঞ্জের সিঙ্গাইরে তাবলিগ জামাতে গিয়ে এক মুসল্লি করোনাভাইরাসে আক্রান্ত হওয়ার পর সংগঠনটি বাংলাদেশে তাদের দাওয়াতের সব কার্যক্রম স্থগিত করে।

প্রসঙ্গত, করোনাভাইরাসে বাংলাদেশে এখন পর্যন্ত ১৭ জনের মৃত্যু হয়েছে। এছাড়া আক্রান্ত হয়েছে ১৬৪ জন; সুস্থ হয়ে বাড়ি ফিরে গেছেন আরও ৩৩ জন।

আরএ

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত