ঢাকা, শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১ আপডেট : ১১ মিনিট আগে
শিরোনাম

করোনা ওয়ার্ড থেকে দুই রোগী ‘নিরুদ্দেশ’

  বরিশাল প্রতিনিধি

প্রকাশ : ০৮ এপ্রিল ২০২০, ২০:০৪  
আপডেট :
 ০৮ এপ্রিল ২০২০, ২১:৫৫

করোনা ওয়ার্ড থেকে দুই রোগী ‘নিরুদ্দেশ’

বরিশাল শেরেবাংলা মেডিকেল কলেজ হাসপাতালে করোনা ওয়ার্ড থেকে দুই দিনে দুই রোগী পালিয়েছে। বিষয়টি পুলিশকে অবহিত করে করোনা ওয়ার্ডের গেটে পুলিশ মোতায়েনের জন্য লিখিত আবেদন করেছে হাসপাতাল কর্তৃপক্ষ। মেডিকেল কলেজ হাসপাতালের পরিচালক ডা. বাকির হোসেন বিষয়টি নিশ্চিত করেছেন।

হাসপাতালের সংশ্লিষ্ট সূত্র জানায়, গত ৪ এপ্রিল বিকেল ৩টা ১০ মিনিটে জ্বর, গলাব্যথা ও কাশি নিয়ে হাসপাতালের করোনা ওয়ার্ডে ভর্তি হন ৬৫ বছর বয়স্ক নুরুল ইসলাম। তার বাড়ি ভোলা জেলার সদর উপজেলার চন্দ্রপ্রসাদ গ্রামে। এরপর ৭ এপ্রিল বেলা ১১টার পর তাকে আর খুঁজে পায়নি হাসপাতাল কর্তৃপক্ষ।

অপরদিকে গত ৫ এপ্রিল দুপুর ১টা ৪৪ মিনিটে জ্বর, গলাব্যথা ও কাশি নিয়ে ৩৫ বছরের নাদিরা হাসপাতালের করোনা ওয়ার্ডে ভর্তি হন। তার বাড়ি বরগুনা জেলার সদর উপজেলার ছোট লবনগোলা গ্রামে। ৬ এপ্রিল থেকে তাকে খুঁজে পাচ্ছে না হাসপাতাল কর্তৃপক্ষ।

দুই রোগীর পালিয়ে যাওয়ার ঘটনা কোতোয়ালি মডেল থানাকে লিখিতভাবে জানিয়েছে হাসপাতাল কর্তৃপক্ষ। এ ঘটনা রোধে ২৪ ঘণ্টায় তিন শিফটে মোট ৬ জন পুলিশ করোনা ওয়ার্ডের গেটে নিরাপত্তার জন্য মোতায়েনের লিখিত অনুরোধ জানান হয়েছে।

এ ব্যাপারে বরিশাল মেট্রোপলিটন পুলিশের কমিশনার শাহবুদ্দিন খান জানান, বিষয়টি জানার পর রোগীদের বাড়ির ঠিকানা অনুসারে সংশ্লিষ্ট থানার ওসি ও এসপিকে জানানো হয়েছে। এ ব্যাপারে যথাযথ প্রয়োজনীয় পদক্ষেপ গ্রহণ করা হচ্ছে।

বাংলাদেশ জার্নাল/এসকে

  • সর্বশেষ
  • পঠিত