ঢাকা, সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১ আপডেট : ১১ মিনিট আগে
শিরোনাম

দোহারে মসজিদে দুই পক্ষের সংঘর্ষ, আহত ৬

  দোহার নবাবগঞ্জ প্রতিনিধি

প্রকাশ : ১০ এপ্রিল ২০২০, ১৬:৪১

দোহারে মসজিদে দুই পক্ষের সংঘর্ষ, আহত ৬

সরকারের নিষেধাজ্ঞা অমান্য করে দোহার উপজেলার কার্তিকপুর বাজার জামে মসজিদে জুম্মার নামাজ পড়াকে কেন্দ্র করে সংঘর্ষের ঘটনা ঘটেছে। শুক্রবার দুপক্ষের সংঘের্ষে ৬ জন আহত হয়েছেন।

আহতরা হলেন আবুল হোসেন ভূইয়া , আনোয়ার হোসেন ভূইয়া ও মসজিদের মোয়াজ্জেম আবু সাইদ, এজাজ আহমেদ মন্টু, জিন্নত সিকদার, জুবায়ের সিকদার।

খোঁজ নিয়ে জানা যায়, এ ঘটনায় মারাত্মক আহত আবুল হোসেন ভূইয়া , আনোয়ার হোসেন ভূইয়া কার্তিকপুর গ্রামের পীর আবদুল আওয়াল ভূইয়ার ছেলে। আহত সকলের বাড়ি কার্তিকপুর এলাকায়।

এলাকাবাসী জানায়, কার্তিকপুর বাজার জামে মসজিদে জুম্মার নামাজ পড়তে আসা হাবিবুর রহমান চুন্নুর সঙ্গে এ ঘটনায় আহত আবুল হোসেন ভূইয়া, আনোয়ার হোসেন ভূইয়ার কথা কাটাকাটি হয়। পরে তা ঝগড়ায় রুপান্তর হয় বলে জানান তারা। হাবিবুর রহমান চুন্নু কুসুমহাটী ইউনিয়নের সাবেক ইউপি চেয়ারম্যান মাহবুবুর রহমান পান্নুর বড় ভাই।

এ বিষয়ে সাবেক ইউপি চেয়ারম্যান মাহবুবুর রহমান পান্নু বলেন, হাবিবুর রহমান আমার বড় ভাই। মসজিদের নিচতলায় অতিরিক্ত লোক হওয়া দ্বিতীয় তলায় তাদের নামাজ পড়তে যাওয়ার অনুরোধ করলে আবুল হোসেন ভূইয়া, আনোয়ার হোসেন ভূইয়া বলেন, কাউকে উপরের তলায় যেতে হবে না। এই নিয়ে হাবিবের সঙ্গে কথা কাটাকাটি হয়। তারা আমার বড় ভাইকে গালাগালি করে। পরে বিষয়টি ঝগড়ায় রুপান্তর হয়। আমি বিষয়টি নিয়ে দুঃখিত।

আহতদের স্বজন কামাল উদ্দিন বলেন, আনোয়ার হোসেন বাবুকে মারাত্মকভাবে আহত করা হয়েছে। অন্যদের অবস্থাও ভাল নয়। তাদের দোহার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হাসাপাতালে ভর্তি করা হয়েছে।

দোহার থানার ওসি তদন্ত আরাফাত হোসেন বলেন, ঘটনাস্থলে পুলিশ গিয়েছে। আমরা বিষয়টি খোঁজ নিয়ে দেখছি।

বাংলাদেশ জার্নাল/ এমএম

  • সর্বশেষ
  • পঠিত