ঢাকা, বুধবার, ০৮ জুলাই ২০২০, ২৪ আষাঢ় ১৪২৭ আপডেট : কিছুক্ষণ আগে English

প্রকাশ : ৩১ মে ২০২০, ০১:৪১

প্রিন্ট

নাতিনকে ধর্ষণের অভিযোগে নানা গ্রেপ্তার

নাতিনকে ধর্ষণের অভিযোগে নানা গ্রেপ্তার
চাঁদপুর প্রতিনিধি

চাঁদপুরের হাজীগঞ্জে তিন বছরের এক শিশুকে ধর্ষণ চেষ্টার অভিযোগে নানাকে গ্রেপ্তার করেছে হাজীগঞ্জ থানা পুলিশ। শনিবার বিকেলে রিপন মজুমদার (৪০) নামক ওই সৎ নানাকে গ্রেপ্তার করেন থানার উপ-পরিদর্শক (এসআই) রমিজ উদ্দিন।

এর আগে শুক্রবার দিবাগত রাতে শিশুটির বাবা ধর্ষণ চেষ্টার অভিযোগে হাজীগঞ্জ থানায় নারী ও শিশু নির্যাতন আইনে একটি মামলা করেন।

গত বৃহস্পতিবার দুপুরে উপজেলার সদর ইউনিয়নের ৬নং ওয়ার্ডের সুবিদপুর গ্রামে ওই শিশুকে ধর্ষণের ঘটনা ঘটে।

গ্রেপ্তারকৃত নানা রিপন মজুমদার উপজেলার কালচোঁ দক্ষিণ ইউনিয়নের রামপুর গ্রামের মজুমদার বাড়ির মৃত ছাত্তার মজুমদারের ছেলে। শিশুটি তার ভগ্নিপতির আগের স্ত্রীর ছেলের ঘরের নাতিন। তার বোন ভগ্নিপতির দ্বিতীয় স্ত্রী।

শিশুর পারিবারিক সূত্রে জানা গেছে, গত বৃহস্পতিবার বোনের বাড়ি সুবিদপুরে বেড়াতে আসেন সৎ নানা রিপন মজুমদার। এদিন দুপুরে বসতঘরের একটি কক্ষে শিশুটিকে নিয়ে খুঁনসুটি করছিলেন তিনি। এ সময় শিশুটির মা ঘরের বাইরে ছিলেন। কিছু সময় পর শিশুটি ওই কক্ষ থেকে বের হয়ে আসলে তার মা শিশুটির পরনে থাকা প্যান্টে রক্ত দেখতে পান। তিনি শিশুটিকে ঘরে নিয়ে প্যান্ট খুলে শিশুর গোপনাঙ্গেও রক্ত দেখেন। এই সুযোগে রিপন মজুমদার পালিয়ে যায়।

হাজীগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আলমগীর হোসেন রনি বলেন, আজ (শনিবার) শিশুটির মেডিকেল সম্পন্ন এবং মামলার আসামি রিপন মজুমদারকে গ্রেপ্তার করা হয়েছে। পরবর্তীতে আইন অনুয়ায়ী ব্যবস্থা নেয়া হবে।

বাংলাদেশ জার্নাল/কেআই

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত