ঢাকা, সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১ আপডেট : ৮ মিনিট আগে
শিরোনাম

দোহারে প্রতিপক্ষের হামলায় যুবক নিহত

  দোহার নবাবগঞ্জ প্রতিনিধি

প্রকাশ : ১৫ জুন ২০২০, ১৮:৪১

দোহারে প্রতিপক্ষের হামলায় যুবক নিহত

ঢাকার দোহারে মুকসুদপুর ইউনিয়নের মইতপাড়ায় ব্যক্তিগত শত্রুতার জেরে কলেজ ছাত্র সোহান ও মনিরের মধ্যে বিরোধ চলছিলো বেশ কিছু দিন ধরে।

সোমবার সকালে সোহানের লোকজন ১০/১২টা মটরসাইকেল নিয়ে মনিরকে শাসাতে আসে। এসময় উভয় পক্ষের মধ্যে কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে সোহানের লোকজন মনিরের উপর হামলা করে।

এসময় স্থানীয় যুবক মো. রাসেল (৩২) তাদেরকে থামাতে গেলে তাকে সোহানের পক্ষের লোকজন মারপিট করে। এতে আঘাত প্রাপ্ত হয়ে রাসেল ঘটনাস্থলে মারা যায়। পরে তাকে দোহার হাসপাতালে নিলে চিকিৎসক মৃত ঘোষণা করে। এসময় তাকে পিটিয়ে হত্যা করা হয়েছে বলে অভিযোগ করেছেন স্বজনেরা।

নিহত রাসেল ওই গ্রামের মো. রশিদের ছেলে। এ ঘটনায় এলাকায় থমথমে অবস্থা বিরাজ করছে। হামলাকারী ২জনকে আটক করে এলাকাবাসী। তাদেরকে পুলিশে দেয়া হয়েছে। এসময় ওই এলাকার উত্তেজিত জনতা হামলাকারীদের মটর সাইকেলে অগ্নিসংযোগ করে ৫টি মটরসাইকেল পুড়িয়ে দেয় এবং আরো ৫/৬টি ভাংচুর করে। পুলিশ খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি শান্ত করে। লাশ ময়না তদন্তের জন্য ঢাকায় পাঠানো হয়েছে।

নিহতের চাচা শেখ নাসিরের অভিযোগ ছাত্রলীগ পরিচয়ে কিছু যুবক আমার ভাতিজাকে খুন করেছে। আমি এ হত্যার বিচার চাই।

এ প্রসঙ্গে ঢাকা জেলা দক্ষিণ ছাত্রলীগের সভাপতি গিয়াস উদ্দিন সোহাগ বলেন, এটা ব্যক্তিগত বিরোধ। আমার জানা মতে এ হামলার সঙ্গে কোন ছাত্রলীগ কর্মী জড়িত নেই। থাকলে তার বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা গ্রহণ করা হবে।

একই প্রসঙ্গে দোহার থানার ওসি (তদন্ত) আরাফাত হোসেন বলেন, দোষীদের গ্রেপ্তারে পুলিশী অভিযান অব্যাহত আছে। এলাকার বর্তমান পরিস্থিতি স্বাভাবিক।

রিপোর্ট লেখা পর্যন্ত মামলার প্রস্তুতি চলছিলো।

  • সর্বশেষ
  • পঠিত