ঢাকা, মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১ আপডেট : ১৪ মিনিট আগে
শিরোনাম

স্কুলছাত্রীকে ধর্ষণের ভিডিও ফেসবুকে দেয়ার অভিযোগ

  দিনাজপুর প্রতিনিধি

প্রকাশ : ২৭ জুন ২০২০, ১৬:৪২

স্কুলছাত্রীকে ধর্ষণের ভিডিও ফেসবুকে দেয়ার অভিযোগ

দিনাজপুরের ফুলবাড়ীতে ধর্ষণ করে ভিডিও ধারণ করার পর আবারো ধর্ষণ করতে না দেয়ায় ভিডিও ফেসবুকে ছেড়ে দেয়ার অভিযোগে সিরাজুল ইসলাম (৩০) নামের এক যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ।

শনিবার ভোররাতে সিরাজুল ইসলামকে নিজ বাড়ি থেকে গ্রেপ্তার করে পুলিশ। দুপুরে তাকে কোর্টে চালনা দেয়া হয়।

সিরাজুল ইসলাম ফুলবাড়ী উপজেলার ৭ নং শিবনগর ইউনিয়নের লক্ষণপুর পাঠকপাড়া গ্রামের আফজাল মন্ডলের ছেলে। তিনি পেশায় একজন মুদি দোকানদার।

পুলিশ জানায়, সম্পর্কের সুযোগ নিয়ে লক্ষণপুর পাঠকপাড়ার নবম শ্রেণির এক ছাত্রীর বাড়িতে নিয়ে যায় সিরাজুল ইসলাম। এ সময় তাকে একা পেয়ে ধষর্ণ করে কৌশলে ভিডিও ধারণ করে। ওই ভিডিও দেখিয়ে সিরাজুল ইসলাম দ্বিতীয়বার তাকে ধষর্ণ করে। তৃতীয়বার ধর্ষণ করতে গেলে মেয়েটি বুঝতে পারে ভিডিও দেখিয়ে তার সঙ্গে প্রতারণা করা হচ্ছে। ওই ছাত্রী বাধা দেয়। এতে সিরাজুল ইসলাম ক্ষুব্ধ হয়ে ধর্ষণের ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছেড়ে দেয়।

ভিডিওটি দ্রুত এলাকায় ছড়িয়ে পড়ে। বিষয়টি জানতে পেরে ওই ছাত্রীর মা শুক্রবার রাতে ফুলবাড়ী থানা পুলিশকে অবগত করেন। পুলবাড়ী থানা পুলিশ বিষয়টি জানতে পেরে ভোররাতে অভিযান চালিয়ে সিরাজুল ইসলামকে গ্রেপ্তার করে। শনিবার সকালে মেয়ের মা বাদী হয়ে ফুলবাড়ী থানায় একটি মামলা দায়ের করেন।

ফুলবাড়ী থানার অফিসার ইনচার্জ ফখরুল ইসলাম বিষয়টি নিশ্চিত করে বলেন, শনিবার সিরাজুল ইসলামকে কোটে পাঠানো হয়। বিচারক জামিন নামঞ্জুর করে জেল হাজতে প্রেরণ করেছেন। ভিকটিমকে পরীক্ষার জন্য দিনাজপুরের এম আব্দুর রহিম মেডিকেল কলেজের ফরেন্সিক বিভাগে পাঠানো হবে।

বাংলাদেশ জার্নাল/এসকে

  • সর্বশেষ
  • পঠিত