ঢাকা, শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১ আপডেট : ৫ মিনিট আগে
শিরোনাম

চাঁপাইনবাবগঞ্জে করোনার উপসর্গে বৃদ্ধের মৃত্যু

  চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি

প্রকাশ : ২৯ জুন ২০২০, ১৮:২৪

চাঁপাইনবাবগঞ্জে করোনার উপসর্গে বৃদ্ধের মৃত্যু

চাঁপাইনবাবগঞ্জের ভোলাহাটে করোনার উপসর্গ নিয়ে আলী আজগর (৮৫) নামক বৃদ্ধের মৃত্যু হয়েছে। সোমবার সকাল ১০টার দিকে এ মত্যুর ঘটনা ঘটে।

উপসর্গ নিয়ে মারা যাওয়া ব্যক্তির শরীরে জ্বর ও হালকা শ্বাসকষ্ট ছিল। মৃত্যুর পর তার নমুনা সংগ্রহ করা হয়েছে। বিষয়টি নিশ্চিত করেছেন ভোলাহাট উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মো. আব্দুল হামিদ।

করোনা উপসর্গ নিয়ে মারা যাওয়া আলী আজগর উপজেলার দলদলী ইউনিয়নের পোল্লাডাঙ্গা নতুন হাজিপাড়া গ্রামের মৃত. কাজী আব্দুর রশিদের ছেলে।

ডা. আব্দুল হামিদ জানান, সকাল ১০টার দিকে অচেতন অবস্থায় জ্বর ও হালকা শ্বাসকষ্ট উপসর্গ নিয়ে কাজী আলী আজগরের পরিবারের লোকজন তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তির জন্য নিয়ে আসে। পরে কর্তব্যরত চিকিসৎক তাকে মৃত ঘোষণা করেন। পরবর্তীতে তার নমুনা সংগ্রহ করা হয়। করোনার নিয়ম মেনে তার মরদেহ পাঠানো হয়েছে এবং দাফন প্রক্রিয়া সম্পন্ন হয়েছে।

এদিকে, কাজী আলী আজগরের ছেলে কাজী মুসফিকুর রহমান জানান, গত ছয়দিন ধরে থেমে থেমে জ্বর হচ্ছিলো। আজ সকাল থেকে জ্বরের সাথে হালকা শ্বাসকষ্টের সাথে শারীরিক অবস্থার অবনতি দেখা দেয় এবং অচেতন হয়ে পড়ে। পরে অচেতন অবস্থায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কতর্ব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

উল্লেখ্য, গত ২১ জুন কাজী আলী আজগরের ছেলে কাজী মুসফিকুর রহমানের (৪৩) করোনা পজেটিভ রির্পোট আসে। এর আগে জেলায় পাঁচজন করোনা উপসর্গ নিয়ে মারা গেলেও পরবর্তীতে তাদের পাঁচজনেরই রির্পোট নেগেটিভ আসে বলে জানিয়েছেন জেলা স্বাস্থ্য বিভাগের প্রধান সিভিল সার্জন ডা. জাহিদ নজরুল চৌধুরী।

সিভিল সার্জন আরও জনান, বর্তমানে চাঁপাইনবাবগঞ্জে করোনা আক্রান্ত ব্যক্তির সংখ্যা ১০১ জন এবং সুস্থ হয়েছেন ৬১ জন।

বাংলাদেশ জার্নাল/এসকে

  • সর্বশেষ
  • পঠিত