ঢাকা, সোমবার, ০৩ আগস্ট ২০২০, ১৯ শ্রাবণ ১৪২৭ আপডেট : ৭ মিনিট আগে English

প্রকাশ : ০২ জুলাই ২০২০, ২৩:১৪

প্রিন্ট

বগুড়ায় ট্রাকের ধাক্কায় নিহত ১

বগুড়ায় ট্রাকের ধাক্কায় নিহত ১
বগুড়া প্রতিনিধি

বগুড়ার আদমদীঘি উপজেলায় ট্রাকের ধাক্কায় ফজলুল রহমান (৩৭) নামে এক ব্যক্তি নিহত হয়েছেন। বৃহস্পতিবার সন্ধ্যা সাড়ে ৭টায় বগুড়া-নওগাঁ মহাসড়কের ইন্দইলে এ মর্মান্তিক দুর্ঘটনা ঘটে।

নিহত ফজলুল রহমান কুড়িগ্রাম জেলার আব্দুল কুদ্দুছের ছেলে। পুলিশ ট্রাকসহ চালক সোহানকে আটক করেছে।

জানা যায়, বৃহস্পতিবার স্কয়ার ফার্মসিউটিক্যালস কোম্পানীর রিপ্রেজেন্টেটিভ বিক্রিয় প্রতিনিধি ফজলুল রহমান নওগাঁর রানীনগরে কাজ শেষে মোটরসাইকেলযোগে আদমদীঘির দিকে আসছিলেন। সন্ধ্যা সাড়ে ৭টায় তিনি আদমদীঘির ইন্দইলে পৌঁছালে পিছন থেকে ঢাকাগামী একটি কাঁচামাল বোঝাই ট্রাক (ঢাকা মেট্রো-ট-২০-৫৮৩১) ফজলুল রহমানকে ধাক্কা দিয়ে পালিয়ে যায়। এরপর ঘাতক ট্রাকটি আদমদীঘি বাসস্ট্যান্ড থেকে ট্রাকসহ চালক সোহানকে (২৫) আটক করে পুলিশ।

দুর্ঘটনার পর গুরুতর আহত ফজলুল রহমানকে স্থানীয়রা উদ্ধার করে প্রথমে আদমদীঘি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও পরে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে রাত ৮টার দিকে তার মৃত্যু হয়।

আদমদীঘি থানার উপ-পুলিশ পরিদর্শক মোঃ হারুনুর রশিদ এ প্রতিবেদককে জানান, ঘাতক ট্রাকটি আদমদীঘি বাসস্ট্যান্ড এলাকায় চালকসহ আটক করা হয়েছে। নিহত ফজলুল রহমানের লাশ থানায় আছে তার অভিভাবক আসলে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

বাংলাদেশ জার্নাল/আর

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত
best