ঢাকা, শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১ আপডেট : ১ মিনিট আগে
শিরোনাম

পুলিশের সাথে ‘গোলাগুলিতে’ সস্ত্রাসী নিহত

  পাবনা প্রতিনিধি

প্রকাশ : ০৮ জুলাই ২০২০, ১৬:১২

পুলিশের সাথে ‘গোলাগুলিতে’ সস্ত্রাসী নিহত

পাবনায় পুলিশের সাথে গোলাগুলিতে তানজিল শেখ (৩৫) নামের এক পেশাদার সস্ত্রাসী নিহত হয়েছে। এ সময় এক পুলিশ কর্মকর্তা ও দু’জন কনস্টেবল আহত হয়েছেন।

বুধবার ভোররাতের দিকে সদর উপজেলার শিবরামপুর স্লুইচ গেট এলাকায় এ ঘটনা ঘটে। পুলিশ ঘটনাস্থল থেকে সন্ত্রাসীদের ব্যবহৃত দুটি রিভলভার উদ্ধার করেছে।

নিহত তানজিল পাবনা পৌর এলাকার রামচন্দ্রপুর মহল্লার বাবু শেখের ছেলে। সে পেশাদার সন্ত্রাসী বলে পুলিশ জানায়। তার বিরুদ্ধে থানায় কয়েকটি মামলা ও অনেক অভিযোগ রয়েছে।

আহত পুলিশ সদস্যরা হলেন, উপ-পরিদর্শক (এসআই) আরিফ, কনস্টেবল সাইফুল ও জিয়া। তাদের পাবনা জেনারেল হাসপাতালে ভর্তি করে চিকিৎসা দেয়া হয়।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাসিম আহমেদ জানান, পুলিশ গোপন সূত্রে সংবাদ পায় যে, সদর থানার শিবরামপুর স্লুইচ গেট এলাকায় নাশকতামূলক কাজের প্রস্তুতি নিয়ে সশস্ত্র সন্ত্রাসীরা অবস্থান করছে। এমন সংবাদের ভিত্তিতে পুলিশ সেখানে অভিযান চালায়।

এ সময় পুলিশের উপস্থিতি টের পেয়ে সন্ত্রাসীরা পুলিশকে লক্ষ্য করে গুলি চালায়। আত্মরক্ষার্থে পুলিশও পাল্টা গুলি চালায়। প্রায় ১৫ মিনিট ধরে উভয় পক্ষের গোলাগুলি চলে। এ সময় ৩ পুলিশ সদস্য সস্ত্রাসীদের হামলায় আহত হন। এক পর্যায়ে সন্ত্রাসীরা পিছু হটে চলে যায়।

পরে পুলিশ গুলিবিদ্ধ অবস্থায় তানজিলকে ঘটনাস্থলে পড়ে থাকতে দেখে। তাকে উদ্ধার করে পাবনা জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। আহত পুলিশ সদস্যদের পাবনা জেনারেল হাসপাতালে ভর্তি করে চিকিৎসা দেয়া হয়।

পাবনা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাসিম আহমেদ জানান, সদর থানায় এ ব্যাপারে একটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

বাংলাদেশ জার্নাল/এসকে

  • সর্বশেষ
  • পঠিত