ঢাকা, শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১ আপডেট : ৯ মিনিট আগে
শিরোনাম

শিবচরে নারীকে গণধর্ষণ, আটক ৪

  জার্নাল ডেস্ক

প্রকাশ : ০৯ জুলাই ২০২০, ০৫:১১

শিবচরে নারীকে গণধর্ষণ, আটক ৪

মাদারীপুর জেলার শিবচরের কাঁঠালবাড়ী-শিমুলিয়া নৌরুটে ফেরি থেকে নামিয়ে চরে নিয়ে এক নারীকে গণধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। ভুক্তভোগীর স্বামী বাদী হয়ে শিবচর থানায় মামলা দায়ের করেছেন।

বুধবার সন্ধ্যায় এ ঘটনায় জড়িত ৪ জনকে গ্রেপ্তার করেছে শিবচর থানা পুলিশ।

জানা গেছে, মঙ্গলবার রাতে স্বামীর বাসা কেরানীগঞ্জ যাওয়ার জন্য শিবচরের কাঁঠালবাড়ী ঘাট থেকে শিমুলিয়ার উদ্দেশে ফেরিতে ওঠেন যশোরের এক নারী। ওই সময় তার স্বামী রাসেল মিয়া শিমুলিয়া ঘাটে তার জন্য অপেক্ষা করছিলেন। কাঁঠালবাড়ী থেকে ফেরিটি ছেড়ে গেলে ফেরির পেছন থেকে স্পিডবোটে যাত্রী উঠানো হয়।

এসময় দ্রুত পার করে দেওয়ার কথা বলে ওই নারীকে স্পিডবোটে তুলে নেয় মাসুদ মোল্লা, মাহবুব মৃধা ও নূর মোহাম্মদ নামে তিন যুবক। পরে সেখান থেকে পদ্মার চরে নিয়ে তাকে ধর্ষণ করে অভিযুক্তরা। এসময় ভুক্তভোগীর চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে এলে ধর্ষণকারীরা পালিয়ে যায়।

এদিকে বুধবার বিকেলে নির্যাতনের শিকার ওই নারীর আত্মীয় স্বজন বিষয়টি আপস করার চেষ্টা করে বলে অভিযোগ পাওয়া যায়। খবর পেয়ে শিবচর থানার উপপরিদর্শক (এসআই) বিষ্ণুপদ হীরা অভিযুক্তদের আটক করে থানায় নিয়ে আসে। ভুক্তভোগী নারী বর্তমানে তিনি শিবচর থানা পুলিশের হেফাজতে রয়েছেন।

এসআই বিষ্ণুপদ হীরা জানান, ঘটনাস্থলে গিয়ে ভুক্তভোগী নারীসহ কাঁঠালবাড়িতে ধর্ষণকারী তিন যুবক মাসুদ মোল্লা (২৫) মাহবুব মৃর্ধা (৩০), নুর মোহাম্মদ (২৪) এবং ধর্ষণে সহায়তাকারী ওমর ফারুককে (২৬) গ্রেপ্তার করে থানায় নিয়ে আসা হয়।

শিবচর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কালাম আজাদ বলেন, এ ঘটনায় জড়িতদের আটক করা হয়েছে। ভুক্তভোগীর স্বামী বাদী হয়ে শিবচর থানায় মামলা দায়ের করেছেন।

বাংলাদেশ জার্নাল/আর

  • সর্বশেষ
  • পঠিত