ঢাকা, সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১ আপডেট : ১১ মিনিট আগে
শিরোনাম

ঘুমন্ত নারীকে ধর্ষণচেষ্টা, ইউপি সদস্য কারাগারে

  জামালপুর প্রতিনিধি

প্রকাশ : ১৪ জুলাই ২০২০, ১৯:৪০

ঘুমন্ত নারীকে ধর্ষণচেষ্টা, ইউপি সদস্য কারাগারে
প্রতীকী ছবি

জামালপুরের দেওয়ানগঞ্জে বাক ও শ্রবণ প্রতিবন্ধী ২৫ এক নারীকে ধর্ষণচেষ্টার মামলায় মুসলিম উদ্দীন (৪৫) নামে এক ইউপি সদস্যকে গ্রেপ্তার করেছে পুলিশ।

মঙ্গলবার দুপুরে আদালতে সোপর্দ করা হলে জামিন নামঞ্জুর করে তাকে জেলহাজতে পাঠানো হয়। এর আগে সোমবার বিকেলে দেওয়ানগঞ্জ বাজার থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃত মুসলিম উদ্দীন উপজেলার পাররামরামপুর ৯ নং ওয়ার্ডের সদস্য।

পুলিশ সূত্র জানায়, বৃহস্পতিবার (৯ জুলাই) মধ্যরাতে দেওয়ানগঞ্জ উপজেলার পাররামরামপুর ইউনিয়নের এক দরিদ্র পরিবারের বাক ও শ্রবণ প্রতিবন্ধী তরুণীকে ঘরে ঢুকে ঘুমন্ত অবস্থায় ধর্ষণের চেষ্টা চালায় মুসলিম উদ্দীন। এ সময় তরুণীর চেঁচামেচিতে লোকজন সেখানে গেলে মুসলিম উদ্দিন পালিয়ে যায়।

এ ঘটনায় তরুণীর মা বাদী হয়ে ইউপি সদস্য মুসলিম উদ্দিনকে আসামি করে রোববার (১২ জুলাই) দেওয়ানগঞ্জ মডেল থানায় একটি মামলা দায়ের করেন। সোমবার বিকেলে দেওয়ানগঞ্জ থানার এসআই সহিজল হক ও এসআই ফয়সাল আহাম্মেদ দেওয়ানগঞ্জ বাজারে অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করেন।

দেওয়ানগঞ্জ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এম এম ময়নুল ইসলাম জানান, প্রতিবন্ধী তরুণীকে ধর্ষণের চেষ্টার অভিযোগে দায়ের করা মামলার আসামি ইউপি সদস্য মুসলিম উদ্দিনকে গ্রেপ্তার করা হয়েছে। মঙ্গলবার তাকে জামালপুর জেলা আদালতে সোপর্দ করা হয়েছে। আদালত তাকে জেলহাজতে পাঠিয়েছেন।

বাংলাদেশ জার্নাল/এসকে

  • সর্বশেষ
  • পঠিত