ঢাকা, শনিবার, ১৫ আগস্ট ২০২০, ৩১ শ্রাবণ ১৪২৭ আপডেট : ৩ মিনিট আগে English

প্রকাশ : ১৬ জুলাই ২০২০, ১৬:৪০

প্রিন্ট

গোপালগঞ্জে এক দিনে সর্বোচ্চ শনাক্ত ৪২

গোপালগঞ্জে এক দিনে সর্বোচ্চ শনাক্ত ৪২
গোপালগঞ্জ প্রতিনিধি

গোপালগঞ্জে গত ২৪ ঘন্টায় নতুন করে ৪২ জন করোনা রোগী শনাক্ত হয়েছে। এ নিয়ে জেলায় করোনা আক্রান্ত রোগীর সংখ্যা দাঁড়ালো ১ হাজার ১৩৫ জনে। এটাই জেলার এক দিনে সর্বোচ্চ করোনায় আক্রান্তের সংখ্যা।

বৃহস্পতিবার (১৬ জুলাই) সকালে বিষয়টি নিশ্চিত করেছেন গোপালগঞ্জ সিভিল সার্জন ডা: নিয়াজ মোহাম্মদ।

তিনি জানান, আক্রান্তদের মধ্যে সদর উপজেলায় ১৯ জন, মুকসুদুপুর উপজেলায় ৭ জন, কাশিয়ানী উপজেলায় ৬ জন, কোটালীপাড়া উপজেলায় ৬ জন, ও টুঙ্গিপাড়া উপজেলায় ৪ জন রয়েছে। আক্রান্তদের আইসোলেশন ওয়ার্ডে নেয়ার পশাপাশি পরিবারের সদস্যদের হোম কেয়ারেন্টাইনে রাখা হয়েছে।

তিনি আরো জানান, জেলা থেকে মোট ৬ হাজার ৪৩৩ জনের নমুন সংগ্রহ করা হয়েছে। মোট আক্রান্তদের মধ্যে জেলায় ২৩ জনের মৃত্যু হয়েছে। এর মধ্যে গোপালগঞ্জ সদর উপজেলায় ৮ জন, টুঙ্গিপাড়া উপজেলায় ৪ জন,কাশিয়ানী উপজেলায় ৫ জন, কোটালীপাড়া উপজেলায় ১ জন ও মুকসুদপুর উপজেলায় ৫ জন রয়েছেন। আর একজন করোনা রোগী আত্মহত্যা করেছেন।

বাকীদের মধ্যে ৭২২ জন সুস্থ হলেও জেলার বিভিন্ন হাসপাতালের আইসোলেশন ওয়ার্ডে ৩৯১ জন চিকিৎসাধীন রয়েছেন। এর মধ্যে ডাক্তার, নার্সসহ ৮৪ জন স্বাস্থ্যকর্মী করোনায় আক্রান্ত হয়েছেন। করোনা আক্রান্ত ১ হাজার ১৩৫ জনের মধ্যে সদর উপজেলায় ৩৫৬ জন, মুকসুদপুর উপজেলায় ২১৭ জন, কাশিয়ানী উপজেলায় ২০৭ জন, টুঙ্গিপাড়া উপজেলায় ১৮৩ জন ও কোটালীপাড়া উপজেলায় ১৭২ রয়েছেন।

বাংলাদেশ জার্নাল/ এমএম

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত